ছাত্রলীগের বাধায় ফজিলাতুন্নেছা বিশ্ববিদ্যালয়ে দরপত্র জমা দিতে পারেনি ঠিকাদাররা

  © সংগৃহীত

জামালপুরের মেলান্দহ উপজেলার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) উন্নয়নকাজের দরপত্র জমা দিতে ছাত্রলীগের নেতা-কর্মীদের বাধার মুখে দরপত্র জমা দিতে পারেনি ঠিকাদাররা। এ ঘটনায় তাঁরা বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন। আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, সকাল থেকেই বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আহ্বায়ক কাউছার আহম্মেদের নেতৃত্বে ৩৫ থেকে ৪০ জন নেতা-কর্মী প্রশাসনিক ভবনে অবস্থান নেন। এ সময় নেতা-কর্মীরা দরপত্র জমা দিতে আসা ঠিকাদারদের সঙ্গে খারাপ আচরণ করেন। তাঁদের বাধার মুখে ঠিকাদারেরা দরপত্র জমা দিতে না পেরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবর একটি লিখিত অভিযোগ দেন।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা কাউছার আহম্মেদ বলেন, দরপত্র জমা দিতে বাধা দেওয়ার বিষয়টি মিথ্যা। বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের একটি সমস্যা নিয়ে তাঁরা কয়েকজন নেতা-কর্মী রেজিস্ট্রারের কাছে গিয়েছিলেন। সেই সময় ঠিকাদারেরাও গিয়েছিলেন। তখন তাঁরা ঠিকাদারদের ১০ মিনিট পরে আসতে বলেছেন। বিষয় এইটুকুই।

এই বিষয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার সৈয়দ ফারুক হোসেন বলেন, তাঁরা একটি লিখিত অভিযোগ পেয়েছেন। ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে দরপত্র প্রক্রিয়া আপাতত স্থগিত করা হয়েছে।


সর্বশেষ সংবাদ