সড়ক দুর্ঘটনায় কুবি শিক্ষার্থী আইসিইউতে

আহত শিক্ষার্থী ইরফানুল
আহত শিক্ষার্থী ইরফানুল  © সম্পাদিত

সড়ক দুর্ঘটনায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) পরিসংখ্যান বিভাগের ১৪ তম ব্যাচের ইরফানুল নামের এক শিক্ষার্থী আহত হয়েছেন। আহত ঐ শিক্ষার্থী ঢাকার মাতুয়াইল এসএমসি হসপিটালের আইসিইউতে ভর্তি আছে বলে জানা গেছ। বৃহস্পতিবার (৯ নভেম্বর) আনুমানিক সকাল সাড়ে ৯টায় কুমিল্লা ঝাগুরজুলি বিশ্বরোড এলাকায় এ ঘটনা ঘটে।

টিউশনির জন্য সকালে সাইকেল নিয়ে কোটবাড়ি থেকে বের হন ইরফান। পরে সাইকেল চালানো অবস্থায় তিশা বাস পেছন দিক থেকে ধাক্কা দিলে আঘাতপ্রাপ্ত হন তিনি। এসময় তার হাত, নাক, মুখ ও মাথায় আঘাতপ্রাপ্ত হন। এতে তার নাকমুখ ফেটে যায় এবং বাম হাত ভেঙ্গে যায়।

দুর্ঘটনার পর তিনি অজ্ঞান হয়ে পড়লে জরুরি অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তার আঘাতপ্রাপ্ত স্থানে ব্যান্ডেজ করে দেন। পরে অবস্থা আশঙ্কাজনক দেখা দিলে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে ঢাকার মাতুয়াইল এসএমসি হসপিটালের আইসিইউতে ভর্তি করানো হয়।

আরও পড়ুন: বিরোধীদের গ্রেফতার বন্ধ ও নিরপেক্ষ সরকারের দাবিতে সাদা দলের মানববন্ধন

জিল্লুর নামের এক শিক্ষার্থী জানান, ইরফানুলের অবস্থা বেশ আশঙ্কাজনক। ঢাকায় নিয়ে আসা হয়েছে। জরুরি অবস্থায় আইসিইউতে ভর্তি করানো হয়েছে।

ঢাকা মাতুয়াইল এস এমসি হসপিটালের দায়িত্বরত এক চিকিৎসক বলেন, তার শরীরের অবস্থা ভালো নেই। অধিক রক্তক্ষরণের কারণে ফুসফুসে আঘাত হয়েছে। আমরা চিকিৎসা চালিয়ে যাচ্ছি।

ময়নামতি হাইওয়ের পুলিশ অফিসার নজরুল বলেন, আমরা ঘটনাটি শুনার পর দ্রুত ব্যবস্থা নিয়েছি। বর্তমানে বাসটি আমাদের থানায় রয়েছে। তার অভিভাবকেরা আসলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর কাজী ওমর সিদ্দিকী বলেন, আমরা এই মুহূর্তে ঘটনাটি সর্ম্পকে অবগত হয়েছি। আমরা দ্রুত ব্যবস্থা নিচ্ছি।


সর্বশেষ সংবাদ