চিত্রপ্রদর্শনীর আয়োজন করতে যাচ্ছে তিতুমীর আর্ট ক্লাব

দুইদিনব্যাপী চিত্রপ্রদর্শনী করতে যাচ্ছে তিতুমীর কলেজের আর্ট ক্লাব। তৃতীয় বারের মতো নবীন শিল্পীদের শিল্পকর্ম নিয়ে অনুষ্ঠিত হবে প্রদর্শনী।

আগামী  ২৮ ও ২৯ মে কলেজের শহীদ বরকত মিলনায়তনে ‘তিতুমীর আর্ট ক্লাব প্রদর্শনী ২০২৩’ অনুষ্ঠিত হবে। প্রতিদিন সকাল ৯ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে  প্রদর্শনী।

এবারের আর্ট প্রদর্শনীর মূখ্য বিষয় নির্ধারণ করা হয়েছে  রিসাইকেলিং। প্রদর্শনীতে স্থান পাবে দ্বিমাত্রিক ও ত্রিমাত্রিক শিল্পকর্ম । এর মধ্যে চিত্রকলা, কারুকলা, নিউ মিডিয়া আর্ট, মিক্স মিডিয়া আর্ট, রিসাইকেল মিডিয়া আর্ট, পারফরমেন্স আর্ট সহ বিভিন্ন ধরনের শিল্পকর্ম থাকার কথা রয়েছে।

প্রদর্শনী তে তিতুমীর কলেজের শিক্ষার্থীরা তাদের আঁকা চিত্র প্রদর্শন করতে পারবে।  এতে যুক্ত হতে আগামী ১৫ মে পর্যন্ত রেজিষ্ট্রেশন করা যাবে।

এ বিষয়ে তিতুমীর আর্ট ক্লাব প্রদর্শনী ২০২৩ এর সমন্বয়ক আহসান সেতু বলেন, শিল্পকর্ম আমাদের কাছে আত্মপ্রকাশের একটি মাধ্যম। আমরা চাই আমাদের এই প্রদর্শনী সরকারি তিতুমীর কলেজের জন্য উৎসব হয়ে উঠুক এবং সবাই নিজ কলেজের শিল্পীদের শিল্পকর্ম ও শিল্পের মধ্য দিয়ে ফুটিয়ে তোলা বক্তব্য উপলব্ধি করবেন।

ইভেন্ট লিংক: https://fb.me/e/B0pkh9b6


সর্বশেষ সংবাদ