ইবি রেজিষ্ট্রারের অর্থ লেনদেনের নতুন অডিও ফাঁস

ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসন
ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসন  © ফাইল ফটো

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসনের ঠিকাদারের সঙ্গে ‘অর্থ লেনদেন সংক্রান্ত’ কণ্ঠ সদৃশ নতুন আরেকটি আলাপন ফাঁস হয়েছে। সোমবার (১ মে) ‘সাথী খাতুন’ নামক একটি ফেসবুক আইডি থেকে ৪৪ সেকেন্ডের একটি রেকর্ড সম্বলিত একটি অডিও ক্লিপ পাওয়া যায়। 

অডিওতে রেজিস্ট্রারকে বলতে শোনা যায়, এখন একটা চেক নিয়ে যান। দেওয়ার কথা ছিল ৬ লাখ এখন ৪ লাখ দেন। এক কাজ করেন ৫ লাখ দেন। আমার কথাও থাক আপনার কথাও থাক।

অডিওতে ঠিকাদারকে বলতে শোনা যায়, কুষ্টিয়ার যেকোন জায়গা থেকে নিতে হবে। আমার উপর বিশ্বাস রাখতে পারেন। আমি অনেক ইউনিভার্সিটিতে কাজ করেছি। টাকা একবারে নিয়েন।

আরো পড়ুন: মসজিদ পরিষ্কারের ময়লা স্বামীর গায়ে পড়ায় ইমামকে পেটালেন স্ত্রী, ভিডিও ভাইরাল

এর আগে গত ১৫ মার্চ ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসানের সাথে মঈন নামে এক ঠিকাদারের সাথে ‘অর্থলেনদেন সংক্রান্ত’ আলাপন ফাঁস হয়েছিল। একই পেইজ ‘সাথী খাতুন’ নামক একটি ফেসবুক আইডি থেকে ২ মিনিট ৫০ সেকেন্ডের চারটি কল রেকর্ড সম্বলিত একটি অডিও ক্লিপ ছড়িয়ে পড়ে। এ নিয়ে ক্যাম্পাসে নানা আলোচনা-সমালোচনা হয়। এ ঘটনায় তদন্ত কমিটিও গঠন করেছিল কর্তৃপক্ষ।  

তদন্ত কমিটির আহ্বায়ক ড. সাইফুল ইসলাম বলেন, আমাদেরকে খতিয়ে দেখতে বলা হয়েছি। এ কার্যক্রম   চলমান রয়েছে।

এ বিষয়ে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান বলেন, ভাইরাল হওয়া অডিওগুলো সুপার ইডিটিং। কেউ উদ্দেশ্য প্রণোদিতভাবে এগুলো করছে।


সর্বশেষ সংবাদ