জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে সাকিব-সোহাগ

জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে সাকিব-সোহাগ
জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে সাকিব-সোহাগ  © সংগৃহীত

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের এক বছর মেয়াদী নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের শিক্ষার্থী সাকিব হাসান কে সভাপতি এবং ২০১৭-১৮ শিক্ষাবর্ষের এ্যাকাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের শিক্ষার্থী নূরে আলম সোহাগ কে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

বুধবার (৫ এপ্রিল) সংগঠনটির পক্ষ থেকে আগামী ১ বছরের জন্য হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ কমিটি অনুমোদন দেওয়া হয়। উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা উপদেষ্টা মো: নূরুল আফসার ও মো: আব্দুর রহিম কাউসার, উপদেষ্টা আব্দুল্লাহ শাহীন ,প্রতিষ্ঠাতা সভাপতি মো আব্দুল মুহিত, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সানি সূত্রধর স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন জামিরুল ইসলাম, ফাহিম শাহরিয়ার, শাকির আহমেদ, সাজ্জাদুল হোসেন রিয়াদ, জয়নুল হক, হাবিব আহমেদ, শাহনাজ ফারিয়া, মিজানুর রহমান, দেলোয়ার হোসেন ও ফারজানা বিথী। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন শাহ নাবিল হোসেন তানিম, শুভ পাল ও আবুল হাসান। কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসাবে সাইফুল ইসলাম খোকা, এ আর সম্রাট, নাফিজ ইমতিয়াজ রুপক, সফল দাস রাহুল ও মঈন খাঁনকে মনোনীত করা হয়েছে।

উক্ত কমিটিতে অর্থ বিষয়ক সম্পাদক বিভু দেবনাথ , দপ্তর সম্পাদক ইসরাত জাহান জ্যোতি, প্রচার সম্পাদক খন্দকার জালাল, শিক্ষা বিষয়ক সম্পাদক মমিন আহমেদ সুমন, ছাত্রকল্যাকণ বিষয়ক সম্পাদক জয় রায়, আইন বিষয়ক সম্পাদক নুরুন্নাহার, সাহিত্য বিষয়ক সম্পাদক অনামিকা দেব পূর্বা, ছাত্রী বিষয়ক সম্পাদক মুবিন মুনা, পাঠাগার বিষয়ক সম্পাদক শাহ নেওয়াজ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক তাফহিমুর রহমান ও কার্যকারী সদস্য রয়েছেন মো: ইমরান, আব্দুল কাদের জিলানী,মো: শাওন, রাজু আহমেদ ও মাহমুদ তালুকদার।

নতুন কমিটি সম্পর্কে প্রতিষ্ঠাতা উপদেষ্টা মো: নূরুল আফসার বলেন, হবিগঞ্জ জেলার সকল কৃতি শিক্ষার্থীদের পরস্পর বন্ধন ও সহযোগিতা করার লক্ষ্যে হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় গঠন করা হয়েছে। এই ছাত্রকল্যাণের নানা ধরনের আয়োজনের মাধ্যমেই হবিগঞ্জ জেলার  ইতিহাস, ঐতিহ্য,কৃষ্টি- সংস্কৃতি  ও প্রাকৃতিক সৌন্দর্য আমরা অন্যান্য এলাকার শিক্ষার্থীদের মাঝে তুলে ধরি। 

প্রতিষ্ঠাতা উপদেষ্টা মো: আব্দুর রহিম কাউসার বলেন, হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদ জগন্নাথ বিশ্ববিদ্যালয় আমাদের আবেগ আর উচ্ছ্বাসের ফলাফল, আশা করি নবগঠিত কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক সবাইকে নিয়ে একসাথে কাজ করে জবিতে অধ্যয়নরত হবিগঞ্জ জেলার ছাত্র ছাত্রীদের কল্যাণে ভূমিকা রাখবে।


সর্বশেষ সংবাদ