ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রক্টরসহ পাঁচ পদে নতুন মুখ

ইসলামী বিশ্ববিদ্যালয়
ইসলামী বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রক্টরসহ চার পদে নতুন  নিয়োগ দেওয়া হয়েছে। নতুন প্রক্টর হিসাবে নিয়োগ পেয়েছেন ইংরেজি বিভাগের অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ। আগামী ১ বছর তিনি এ দায়িত্ব পালন করবেন। 

বুধবার (১ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচএম আলী হাসান স্বাক্ষরিত পৃথক অফিস আদেশে এ তথ্য জানানো হয়। 

এ ছাড়া টিএসসির পরিচালক হিসাবে বাংলা বিভাগের অধ্যাপক ড. বাকি বিল্লাহ বিকুল, আইন প্রশাসক  আইন বিভাগের অধ্যাপক ড. আনিসুর রহমান, ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স সেলের পরিচালক বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. আবু হেনা মোস্তফা জামাল এবং ফাইন আর্টস বিভাগের সভাপতি হিসাবে ইংরেজি বিভাগের অধ্যাপক ড. এইচ এম আক্তারুল ইসলাম নতুন করে নিয়োগ পেয়েছেন।  

তারা আগামী এক বছর দায়িত্ব পালন করবেন বলে জানানো হয়েছে পৃথক পৃথক অফিস আদেশে। বলা হয়েছে পরিবহন প্রশাসক অধ্যাপক ড. আনোয়ার হোসেন, ছাত্র উপদেষ্টা ড. শেলীনা নাসরিন এবং দেশরত্ন শেখ হাসিনা হলের প্রভোস্টে অধ্যাপক ড. শামসুল আলমকে পুনর্বহাল রেখে এক বছর সময় বৃদ্ধি করা হয়েছে। অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য তারা নিয়মানুযায়ী সুযোগ-সুবিধা পাবেন।

নতুন প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ জানিয়েছেন, আমাকে এ পদে নিয়োগদান করায় বিশ্ববিদ্যালয় প্রশাসন সহ সকলের প্রতি কৃতজ্ঞতা এবং আমি আমার দায়িত্ব পালনে বিশ্ববিদ্যালয় প্রশাসন, প্রক্টরিয়াল বডিসহ সকলের সহযোগিতা কামনা করছি। 


সর্বশেষ সংবাদ