নানা আয়োজনে পবিপ্রবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

পবিপ্রবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন
পবিপ্রবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন   © টিডিসি ফটো

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্যোগে নানা আয়োজনে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। বুধবার (৪ জানুয়ারি) সকাল ১০টায় ছাত্র শিক্ষক কেন্দ্রর(টিএসসি) সামনে এই কর্মসূচি পালন করেন তারা।

সকাল  ১০ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে আনন্দ শোভাযাত্রা হয়। শোভাযাত্রা শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক সন্তোষ কুমার বসু, বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক এ. বি. এম. মাহবুব মোর্শেদ খান, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক জেহাদ পারভেজ, পবিপ্রবি ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগর ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেক সহ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা। 

আরও পড়ুন: গৌরবের ইতিহাস থেকে কীভাবে ‘বিতর্কিত’ হয়ে উঠেছে ছাত্রলীগ?

এ সময় পবিপ্রবি ছাত্রলীগের  সভাপতি আরাফাত ইসলাম খান সাগর কেন্দ্রীয় ছাত্রলীগের নবনিযুক্ত সভাপতি ও সাধারণ সম্পাদকে অভিনন্দন জানিয়ে বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে ও আগামী নির্বাচনে নৌকার বিজয়কে তরান্বিত করার জন্য পবিপ্রবি ছাত্রলীগ কাজ করে যাচ্ছে।

সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেক বলেন,বাংলাদেশ ছাত্রলীগের পবিপ্রবি শাখা ইতিবাচক ভূমিকা রেখে শিক্ষা ও শিক্ষার্থী সর্বপরি দেশের স্বার্থে অবদান রাখবে।


সর্বশেষ সংবাদ