বিশ্বকাপের ফাইনাল দেখতে জবিতে সমর্থকদের ঢল 

বিশ্বকাপের ফাইনাল দেখতে জবিতে সমর্থকদের ঢল
বিশ্বকাপের ফাইনাল দেখতে জবিতে সমর্থকদের ঢল  © টিডিসি ফটো

কাতারের লুসাইল আইকনিক স্টেডিয়াম ফিফা বিশ্বকাপের ফাইনালে মাঠে নেমেছে আর্জেন্টিনা ও ফ্রান্স। দুই দলের খেলা নিয়ে উৎসবের আমেজ বইছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ক্যাম্পাসে।

রোববার (১৮ ডিসেম্বর) রাতে বিশ্ববিদ্যালয়ের নতুন ভবন, শান্ত চত্বর, রফিক ভবন প্রাঙ্গণ কানায় কানায় পূর্ণ করে তোলে আর্জেন্টিনা সমর্থকরা।

সরেজমিনে গিয়ে দেখা যায়, খেলা শুরু হওয়ার এক ঘন্টা আগে থেকে দলবেঁধে জার্সি পরে ক্যাম্পাসে জড়ো হতে থাকে আর্জেন্টিনা সমর্থকরা।

আর্জেন্টিনা সমর্থকরা বলছেন, আমাদের জন্য সব থেকে আনন্দের ব্যাপার হচ্ছে মেসির হাতে এবারের বিশ্বকাপটা উঠছে। কারণ ফ্রান্সকে রুখে দেওয়ার মতো সব সামর্থ্যই আছে আর্জেন্টিনার।

আর্জেন্টিনা সমর্থক তৌহিদ তমাল, দীর্ঘ প্রতিক্ষার পর মেসির হাতে বিশ্বকাপ উঠবে বলে আমরা আশাবাদী। অসাধারণ খেলছে প্রিয় দল আর্জেন্টিনা। এই নান্দনিক খেলা দেখেই বুঝা যাচ্ছে ৩৬ বছর অপেক্ষার অবসান ঘটতে চলেছে।

আরেক আর্জেন্টিনা সমর্থক তানভীর রোহান বলেন, ম্যাচে লড়াই চলছে হাড্ডাহাড্ডি। তবে  প্রিয় দল আর্জেন্টিনার খেলা দেখেই বুঝা যাচ্ছে যে ৩৬ বছর পর আমাদের স্বপ্ন পূরণ হতে চলেছে।

ব্রাজিল সমর্থক আরাবি আরোহন বলেন, মেসির হাতে বিশ্বকাপ; এটা ফুটবল সমর্থকদের জন্য অনেক বড়কিছু। আর্জেন্টিনা রাইভাল দল হলেও মেসির হাতে বিশ্বকাপ ভালোই লাগবে। শুভ কামনা রইল মেসির জন্য।


সর্বশেষ সংবাদ