তিতুমীর কলেজে আন্তঃবিভাগীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল কাল

রাষ্ট্রবিজ্ঞান বিভাগ ও ব্যবস্থাপনা বিভাগের খেলোয়াড়রা
রাষ্ট্রবিজ্ঞান বিভাগ ও ব্যবস্থাপনা বিভাগের খেলোয়াড়রা  © টিডিসি ফটো

সরকারি তিতুমীর কলেজে আয়োজিত আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে পেনাল্টিতে ইতিহাস বিভাগকে হারিয়ে ফাইনালে উঠেছে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ। অন্যদিকে পৃথক আরেকটি ম্যাচে পদার্থবিজ্ঞান বিভাগকে ১-০ গোলে হারিয়ে ফাইনালে উঠেছে ব্যবস্থাপনা বিভাগ। রবিবার (৪ ডিসেম্বর) কলেজের মাঠে সেমিফাইনালের ম্যাচ দুটি অনুষ্ঠিত হয়।

রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক কামাল উদ্দিন হায়দার বলেন, ফাইনালে ইনশাআল্লাহ ভালো কিছু হবে। আমরা অবশ্যই জয়ী হবো। আমাদের ছেলেরা এখন পর্যন্ত হারেনি। টুর্নামেন্টের শুরু থেকে জয় নিয়ে এসেছে রাষ্ট্রবিজ্ঞান। ফাইনালেও রাষ্ট্রবিজ্ঞানের ছেলে জয় ছিনিয়ে আনবে।

আরও পড়ুন: হ্যান্ডবলে ঢাবির কাছে ২৪-১২ গোলে হারল শাবিপ্রবি

ব্যবস্থাপনা বিভাগের সহকারি অধ্যাপক রীতা খন্দকার বলেন, আমি যেহেতু ব্যবস্থাপনা বিভাগের দায়িত্বশীল, আমি চাইব আমার দলই জিতুক। আমাদের বাচ্চারা খুব ভালো খেলছে। কাল আর আজকের মধ্যে ব্যবধান খুব বেশি না। আজকেও আমরা জিতেছি, কালও আমরা জয় লাভ করবো।

এর আগে, গত রবিবার (২৭ নভেম্বর) কলেজটির ২২টি বিভাগ থেকে ২২টি দল নিয়ে এ টুর্নামেন্ট শুরু হয়। শুরু থেকে সার্বিক আয়োজন সুষ্ঠুভাবে পরিচালনায় আছে কলেজ প্রশাসন।

আগামীকাল সোমবার (৫ ডিসেম্বর) সকাল ৯টায় অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ। কলেজের ক্রীড়া শিক্ষক মো. সামসুদ্দিন বলেন, আমি চাই সবাই জয়ী হোক। সবার মুখে হাসি ফুটুক। দুটি দলই লড়াই করেই ফাইনালে এসেছে। যোগ্য দল হিসেবেই ফাইনাল খেলবে এই দুই দল। উভয় দলই সেরা খেলোয়াড়দের নিয়ে মাঠে নামবে।


সর্বশেষ সংবাদ