জাতীয় বিশ্ববিদ্যালয়ে মাস্টার্সে ভর্তির মেধাতালিকা বৃহস্পতিবার

জাতীয় বিশ্ববিদ্যালয়
জাতীয় বিশ্ববিদ্যালয়  © ফাইল ফটো

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষে নিয়মিত মাস্টার্স প্রোগ্রামে ভর্তির মেধাতালিকা আগামী বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) প্রকাশ করা হবে। ভর্তিচ্ছু শিক্ষার্থী ইতোপূর্বে মাস্টার্স এ ভর্তি হয়ে থাকলে ভর্তি বাতিল করে ভর্তি হতে হবে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক মো. আতাউর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মেধাতালিকায় চান্সপ্রাপ্ত কোনো জাতীয় বিশ্ববিদ্যালয়ে নিয়মিত অথবা প্রোফেশনাল কোর্স অধ্যয়নরত থাকলে অবশ্যই তাকে আগামী ১০ অক্টোবরের মধ্যে পূর্ববর্তী ভর্তি বাতিল করে ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তি কার্যক্রমে অংশগ্রহণ করতে হবে। অন্যথায় দুই জায়গায় ভর্তির কারণে তার রেজিষ্ট্রেশন বাতিল বলে গণ্য হবে।

এতে আরও বলা হয়, আগামী ২৯ সেপ্টেম্বর বিকাল ৪টায় ভর্তির মেধাতালিকা প্রকাশিত হবে। এদিন রাত ৯টায় মেধাতালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। এর আগে বিকাল ৪টা থেকে শিক্ষার্থীরা মুঠোফোনে এসএমএস এর মাধ্যমে ফল দেখতে পারবেন। আগামী ১৬ অক্টোবর থেকে ক্লাস শুরু হবে।

এসএমএস এর মাধ্যমে ফল দেখার নিয়ম: শিক্ষার্থীদের nu atmf roll no লিখে ১৬২২২ নাম্বারে সেন্ড করতে হবে। ফিরতি এসএমএস এ ফল জানানো হবে।


সর্বশেষ সংবাদ