জবির প্রধান ফটকের সামনে বাস-রিকশা সংঘর্ষে নিহত ১

বাস-রিকশা সংঘর্ষ
বাস-রিকশা সংঘর্ষ  © ফাইল ফটো

সূত্রাপুর থানার ডিউটি অফিসার মো. হাসান মিয়া এসব তথ্য নিশ্চিত করে জানান, বাস থানায় নেয়া হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাভার পরিবহনের একটি বাস ওই রিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই এক আরোহী মারা যান। এ সময় গুরুতর আহত হন রিকশাচালক ও জবির একজন পরিচ্ছন্নতাকর্মী।

আরও পড়ুনঃ নানার বাড়ি থেকে দোয়া নিয়ে ফেরার পথে নিখোঁজ এসএসসি পরীক্ষার্থী

পরে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, ক্যাম্পাসের প্রধান ফটকের সামনে বাসটি উঠে যাওয়ায় মার্কেটের গেট ও একটি দোকান ভেঙে যায়। এ ছাড়া রাস্তার পাশে থাকা ট্রাফিক পুলিশের সাইনবোর্ডটিও ভেঙে যায়। এতে বেশ কিছুক্ষণ রাস্তাটি বন্ধ ছিল এবং যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে বাসটি জব্দ করে।

স্থানীয়রা জানান, আহত পরিচ্ছন্নতাকর্মীর নাম আকাশ দাশ। ন্যাশনাল মেডিক্যাল থেকে তার মাথার পেছনে ছয়টি সেলাই দেয়া হয়েছে। তিনি পিঠে ও ঘাড়ে মারাত্মকভাবে আঘাত পেয়েছেন।

স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজের ওয়ার্ড মাস্টার মো. সাজ্জাদ মিয়া জানান, নিহতের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া। থাকতেন মুন্সীগঞ্জে। তার বাড়িতে খবর দেয়া হয়েছে। বিস্তারিত পরিচয় জানা যায়নি।


সর্বশেষ সংবাদ