৪১তম বিসিএসের লিখিতের ফল সেপ্টেম্বরের শুরুতে

সরকারি কর্ম কমিশন
সরকারি কর্ম কমিশন  © ফাইল ছবি

পরীক্ষকদের খাতা মূল্যায়নে কিছু সমস্যা তৈরি হয়েছিল। সেটি আমরা দ্রুত সময়ের মধ্যে ঠিক করে নিয়েছি। আশা করছি। সেপ্টেম্বরের শুরুতে ৪১তম বিসিএসের ফল প্রকাশ করতে পারবো।

বুধবার (৩১ আগস্ট) সন্ধ্যায় দ্যা ডেইলি ক্যাম্পাসের সাথে আলাপকালে এ কথা জানান সরকারি কর্ম কমিশনের (পিএসসি) চেয়ারম্যান  সোহরাব হোসাইন।

তিনি বলেন, আমাদের বেশ কিছু পরীক্ষক নির্ধারিত সময়ে খাতা মূল্যায়নের কাজ শেষ করতে পারেনি। এছাড়া অনেকগুলো খাতা মূল্যায়নের ক্ষেত্রে কিছুটা ভুল হয়েছিল।  সেজন্য ফল প্রকাশ করতে কিছুটা দেরি হয়েছে। তবে আমরা এই ভুলগুলো চিহ্নিত করেছি। এই সমস্যাগুলো সমাধান করে দ্রুত ফল প্রকাশ করা হবে। 

আরও পড়ুন: শালীনতা কি শুধু নারীর পোশাকে সীমাবদ্ধ— প্রশ্ন শিক্ষামন্ত্রীর

কবে নাগাদ ফল প্রকাশ করা হবে এমন প্রশ্নের জবাবে পিএসসি চেয়ারম্যান আরও বলেন, এটি নির্দিষ্ট করে বলার মতো সময় এখনো হয়নি। আমরা ফল তৈরি করছি। যত দ্রুত সম্ভব ফল প্রকাশ করা হবে। সেপ্টেম্বরের শুরুতেই ফল প্রকাশ করা হবে বলেও জানান তিনি।

প্রসঙ্গত ২০১৯ সালের ২৭ নভেম্বর ৪১তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করে পিএসসি। এতে আবেদন করেন চার লাখের বেশি প্রার্থী। ২০২১ সালের আগস্টের শুরুতে ৪১তম বিসিএসের প্রিলিমিনারির ফল প্রকাশ করে পিএসসি। এ বিসিএসে ২১ হাজার ৫৬ জন উত্তীর্ণ হন। তারাই লিখিত পরীক্ষায় অংশ নেন। এই বিসিএসের মাধ্যমে বিভিন্ন পদে দুই হাজার ১৩৫ জন কর্মকর্তা নিয়োগ দেওয়ার কথা বলা হয়।


সর্বশেষ সংবাদ