জুনিয়র ইন্সট্রাক্টদের শেষ ধাপের ভাইভার তারিখ জানাল পিএসসি

সরকারি কর্ম কমিশন
সরকারি কর্ম কমিশন  © ফাইল ফটো

সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট ও টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের তৃতীয় ও শেষ ধাপের মৌখিক পরীক্ষা মে মাসের শুরুতে নেওয়া হতে পারে। শিগগিরই পরীক্ষার তারিখ জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে বলে জানা গেছে। 

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সরকারি কর্ম কমিশনের (পিএসসি) একাধিক দায়িত্বশীল সূত্র দ্যা ডেইলি ক্যাম্পাসকে এ তথ্য নিশ্চিত করেছে।

পিএসসি’র উচ্চপর্যায়ের এক কর্মকর্তা জানান, আগামী ৩০ এপ্রিল পর্যন্ত জুনিয়র ইন্সট্রাক্টরদের ভাইভার সিডিউল দেওয়া আছে। এরপর তৃতীয় এবং শেষ ধাপের মৌখিক পরীক্ষা শুরু হবে। সবকিছু ঠিক থাকলে আগামী ২ মে থেকে তৃতীয় ধাপের ভাইভা শুরু হবে। যা চলবে ১৭ অথবা ১৮ মে পর্যন্ত।

ওই কর্মকর্তা আরও জানান, জুনিয়র ইনস্ট্রাক্টরদের ভাইভা শেষ হলে ইন্সট্রাক্টরদের মৌখিক পরীক্ষা শুরুর পরিকল্পনা রয়েছে। এজন্য বিষয়টি পিএসসি চেয়ারম্যানকে অবহিত করা হবে। চেয়ারম্যানের অনুমতি পেলে ইন্সট্রাক্টরদের ভাইভাও মে মাসে শুরু করা হতে পারে। 

জানা গেছে, পলিটেকনিক ইনস্টিটিউট ও টিএসসিতে ৪৪ ক্যাটাগরিতে ৩ হাজার ২০০ জুনিয়র ইন্সট্রাক্টর নিয়োগ দেওয়া হবে। এজন্য ৭ হাজার ৪০০ প্রার্থীর কাছে গত বছরের মে মাসে কাগজপত্র জমা নেয় পিএসসি। দুই ধাপে প্রায় ৫ হাজার ৮০০ প্রার্থীর মৌখিক পরীক্ষা নেওয়া হচ্ছে। অবশিষ্ট এক হাজার ৬০০ প্রার্থীর ভাইভাও মে মাসে শুরু করা হতে পারে।

 

সর্বশেষ সংবাদ