৪৬তম বিসিএসে আবেদনের সুযোগ আর একদিন, বাড়ছে না সময়

সরকারি কর্ম কমিশন
সরকারি কর্ম কমিশন  © ফাইল ছবি

৪৬তম বিসিএসের আবেদন প্রক্রিয়া আগামীকাল রোববার (৩১ ডিসেম্বর) পর্যন্ত চলবে। এদিন সন্ধ্যা ৬টা পর্যন্ত আবেদনের সুযোগ পাবেন চাকরিপ্রার্থীরা। এরপর আর সময় বাড়ানো হচ্ছে না বলে সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সূত্র নিশ্চিত করেছে।

গত ১০ ডিসেম্বর আবেদন প্রক্রিয়া শুরু হয়। রোববারের পর আবেদনের সময় আর না বাড়ানোর বিষয়টি নিশ্চিত করে পিএসসির একাধিক কর্মকর্তা বলেছেন, আবেদনের সময় বৃদ্ধির বিষয়ে কোনো আলোচনা হয়নি। হলে আগেই বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেওয়া হতো। 

এ বিষয়ে পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আনন্দ কুমার বিশ্বাস আজ শনিবার (৩০ ডিসেম্বর) দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, ‘৪৬তম বিসিএসের আবেদনের সময় আর বাড়ছে না। রোববার পর্যন্ত আবেদন চলবে। এরপর টেলিটক আমাদের চূড়ান্ত আবেদনকারীর সংখ্যা জানাতে পারবে।’ 

আরো পড়ুন: প্রাথমিকের দ্বিতীয় ধাপের নিয়োগ পরীক্ষা কবে, যা জানা গেল

জানা গেছে, ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা আগামী বছরের মার্চের দ্বিতীয় সপ্তাহে আয়োজনের পরিকল্পনা করছে পিএসসি। পিএসসি চেয়ারম্যান সোহরাব হোসাইন বলেছেন, মার্চে ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা হতে পারে। এর আগে গত ৩০ নভেম্বর বিজ্ঞপ্তি প্রকাশ করে পিএসসি। এ বিসিএসে তিন হাজার ১৪০ জনকে নিয়োগ দেওয়া হবে। 


সর্বশেষ সংবাদ