চাকরির পরীক্ষায় শিক্ষকদের সঙ্গে অসদাচরণ করলে পরীক্ষা বাতিল

  © সংগৃহীত

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের রাজস্ব খাতভুক্ত ‘কম্পিউটার মুদ্রাক্ষরিক কাম অফিস সহকারী’ পদের এমসিকিউ, লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। এ ছাড়া পরীক্ষাসংক্রান্ত কিছু নির্দেশনায়ও প্রকাশ করা হয়েছে।

প্রতিষ্ঠানটির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কম্পিউটার মুদ্রাক্ষরিক কাম অফিস সহকারী পদের পরীক্ষায় হলে অসদুপায় অবলম্বন করলে কিংবা কর্তব্যরত শিক্ষকদের সঙ্গে অসদাচরণ করলে সংশ্লিষ্ট প্রার্থীর পরীক্ষা বাতিল করা হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, এ পদে আবেদনকারী প্রার্থীদের এমসিকিউ পরীক্ষা ১৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। এমসিকিউ পরীক্ষা রাজধানীর খিলক্ষেতের কুর্মিটোলা হাইস্কুল অ্যান্ড কলেজ এবং উত্তরার নওয়াব হাবিবুল্লাহ মডেল স্কুল অ্যান্ড কলেজে অনুষ্ঠিত হবে।

এ ছাড়া লিখিত পরীক্ষা ১৭ ফেব্রুয়ারি এবং ব্যবহারিক পরীক্ষা ১৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। কম্পিউটার মুদ্রাক্ষরিক কাম অফিস সহকারী পদের মৌখিক পরীক্ষা ১৯ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত অনুষ্ঠিত হবে।

প্রার্থীদের ঠিকানায় ডাকযোগে প্রবেশপত্র পাঠানো হবে না। প্রার্থীদের এই ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করে রঙিন প্রিন্ট করতে হবে। পরীক্ষার সময় অবশ্যই প্রবেশপত্র সঙ্গে আনতে হবে।

পরীক্ষার হলে মুঠোফোন, ক্যালকুলেটর, ডিজিটাল ঘড়ি, ব্যাগ বা যেকোনো ধরনের ইলেকট্রনিক ডিভাইস আনা যাবে না। প্রার্থীদের পর্যাপ্ত সময় হাতে নিয়ে পরীক্ষাকেন্দ্রের উদ্দেশ্যে রওনা হতে হবে। পরীক্ষা শুরুর কমপক্ষে ৩০ মিনিট আগে নিজ নিজ আসন গ্রহণ করতে হবে।


সর্বশেষ সংবাদ