সড়ক দুর্ঘটনায় ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু

মাহিমা ও রাহাত
মাহিমা ও রাহাত  © সংগৃহীত

নারায়ণগঞ্জে বাসের ধাক্কায় প্রাইভেটকারে থাকা দুইজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। হতাহতরা সকলেই রাজধানীর ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। শুক্রবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দড়িকান্দি বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনায় ঘটে।

সকাল এগারোটার দিকে প্রাইভেটকার দুইটি নারায়ণগঞ্জের মদনপুরের কাছাকাছি গেলে বিপরীত দিক থেকে আসা সৌদিয়া নামক বাসের ধাক্কায় দুমড়েমুচরে যায় একটি প্রাইভেট কার৷ 

নিহত ওই দুই শিক্ষার্থীর নাম মাহিমা রহমান ও রাহাত মাহমুদ। মাহিমা রহমান ইংরেজি ডিপার্টমেন্টের শিক্ষার্থী ও রাহাদ মাহমুদ  বিবিএ ডিপার্টমেন্টর শিক্ষার্থী । গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ ও রাজধানীর পঙ্গু হাসপাতালে আইসিউতে আছে  আনান, সাইফুল, আবিদ নামে তিন  শিক্ষার্থী।

দুর্ঘটনায় আহত শিক্ষার্থীদের সাথে কথা বলে জানা গেছে, সকালে তারা রাজধানীর আফতাবনগর থেকে কয়েক বন্ধু মিলে দুইটি প্রাইভেটকার ও মোটরসাইকেলে করে পানাম সিটিতে যাচ্ছিলেন। তাদের মধ্যে মাহিমা, রাহাত ও আনানসহ চারজন ছিল একটি প্রাইভেটকারে। তারা অপর চারজন ছিলেন অপর একটি প্রাইভেটকারে। মাহিমাদের বহনকারী প্রাইভেটকারটি মদনপুরের দড়িকান্দি বাসস্ট্যান্ড এলাকায় যেতেই পেছন থেকে সৌদিয়া পরিবহনের একটি বাস সেটিতে ধাক্কা দেয়। চোখের সামনেই দুমড়ে-মুচড়ে মাহিমা ও রাহাতসহ অন্য দুইসহপাঠী গাড়ির ভেতর আটকে গেল। তারা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। পরে মাহিমা ও রাহাত মারা যায়।

ইস্টওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুশফিকুর রহমান বলেন, মর্মান্তিক দুর্ঘটনায় তাদের দুই শিক্ষার্থী প্রাণ হারিয়েছেন। আরও দুই শিক্ষার্থী আহত হয়েছেন। কীভাবে এই দুর্ঘটনা ঘটল তা জানতে তারা পুলিশের সঙ্গে যোগাযোগ করেছেন। পাশাপাশি হতাহত শিক্ষার্থীদের পরিবারের সঙ্গেও যোগাযোগ অব্যাহত রেখেছেন। আহত দুই শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল অফিসার দেখভাল করছেন।


সর্বশেষ সংবাদ