গণ বিশ্ববিদ্যালয়

ভলিবল, কাবাডির শ্রেষ্ঠত্বের লড়াই কাল

কাবাডি খেলছে মেয়ে দল
কাবাডি খেলছে মেয়ে দল   © টিডিসি ফটো

গণ বিশ্ববিদ্যালয়ে (গবি) আন্তঃবিভাগ ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ এর ভলিবল ও কাবাডির ফাইনাল আগামীকাল রবিবার অনুষ্ঠিত হবে। এদিন শ্রেষ্ঠত্বের লড়াইয়ে ছেলেদের দুটি এবং মেয়েদের দুটি দল মুখোমুখি হবে।

এদিন সকাল ১০টায় কাবাডি খেলায় প্রথম ফাইনালে আইন বিভাগের মেয়ে দল এবং সমাজকর্ম ও সমাজবিজ্ঞান বিভাগের মেয়ে দল, ২য় ফাইনালে সকাল ১০টা ৫০ মিনিটে বায়োকেমিস্ট্রি বিভাগ ছেলে দল ও ফার্মেসি বিভাগ ছেলে দল মুখোমুখি হবে।

এদিকে, সকাল ১১টা ৩০ মিনিটে ভলিবলে ১ম ফাইনালে সমাজবিজ্ঞান ও সমাজকর্মের মেয়ে দল মাইক্রোবায়োলজি মেয়ে দলের ও ২য় ম্যাচে ফার্মেসি বিভাগ ছেলে দল রাজনীতি ও প্রশাসন বিভাগ ছেলে দলের প্রতিদ্বন্দ্বিতা করবে।

ফার্মেসী ভলিবল দলনেতা নাজমুল হাসান মীম জানান, এটা আমাদের হ্যাট্রিক শিরোপা জেতার লড়াই। বরাবরে মত আমরা আমাদের ভালোটা দিয়েই খেলবো।

আরও পড়ুন : জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত অ্যাথলেট হামিদা বেগম আর নেই

রাজনীতি ও প্রশাসন বিভাগের ভলিবল দলনেতা ঈসা মুখতার আনসারী জানান, ফাইনালে সুন্দর একটি খেলা সবাইকে উপহার দিতে চাই। রাখি, যে আমরা অবশ্যই জয় লাভ করবো।

সমাজবিজ্ঞান ও সমাজকর্ম বিভাগের কাবাডি দলনেতা সারাবান তহুরা নেহা বলেন, প্রতিটা খেলা নিয়েই আমরা সবাই খুব উত্তেজিত ছিলাম। ফাইনালে ভালো একটা রেজাল্ট হবে বলে সবাই আশাবাদী। 

করোনার দীর্ঘ বিরতি শেষে আবারও গণ বিশ্ববিদ্যালয়ে খেলাধুলায় প্রাণ ফিরেছে। আন্তঃবিভাগ ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ এর প্রথম পর্ব ভলিবল, কাবাডি ও ক্রিকেট তিনটি ইভেন্টের মধ্য দিয়ে শুরু হয়েছে। ইতিমধ্যেই জমজমাট হয়ে উঠা এ প্রতিযোগিতা আগামী ৩০ মার্চ ক্রিকেট খেলার ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে।


সর্বশেষ সংবাদ