নর্থ সাউথে ফার্মেসী ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

খেলা শেষে পুরস্কার বিতরণী
খেলা শেষে পুরস্কার বিতরণী  © সংগৃহীত

মাস্কো গ্রুপের পৃষ্ঠপোষকতায় নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে ফার্মাসিউটিক্যাল ক্লাবের আয়োজনে তিন দিনব্যাপী ফার্মেসী ব্যাডমিন্টন টুর্নামেন্ট -২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের ইনডোর প্লে-গ্রাউন্ডে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

গত ২১ ডিসেম্বর এ খেলা শুরু হয়। টুর্নামেন্টটি পুরুষ দ্বৈত, নারী দ্বৈত এবং সম্মিলিত দ্বৈত তিনটি আলাদা ফরম্যাটে অনুষ্ঠিত হয়। এবারের টুর্নামেন্টে পুরুষ দ্বৈতে ২২টি দল, নারী দ্বৈতে ১১টি দল এবং সম্মিলিত দ্বৈতে ১৬টি দল অংশগ্রহণ করেন। বাছাই পর্বের খেলার মাধ্যমে প্রতিটি ফরম্যাট থেকে দুটি দল বাছাই করে প্রতিটি ফরম্যাটের ফাইনালে কাঙ্ক্ষিত ট্রফির জন্য একে অপরের মুখোমুখি হয়েছিল।

আরও পড়ুন: এনএসইউ ফার্মেসি ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা

এবার পুরুষ দ্বৈত থেকে হাসান খান এবং রিদওয়ান ফাহিম; নারী দ্বৈত থেকে নাফিসা রুবায়েত এবং রুবাবা আহমেদ; সম্মিলিত দ্বৈত থেকে ফারিয়া রহমান রবি এবং হাসান খান প্রত্যেকেই দুর্দান্ত খেলা প্রদর্শন করে তাদের নিজ নিজ ফরম্যাটে বিজয়ী হয়েছেন।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফার্মাসিউটিক্যাল সায়েন্সস অনুষদের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক ড. জি. এম. সায়েদুর রহমান, স্কুল অব হেলথ অ্যান্ড লাইফ সায়েন্সেসের অধ্যাপক ও ডিন ড. হাসান মাহমুদ রেজা। এ সময় অনুষদের শিক্ষকবৃন্দসহ ফার্মাসিউটিক্যাল ক্লাবের নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: বাংলাদেশ জাতীয় ফটোগ্রাফিক সোসাইটির সদস্য পদ পেল জিবিপিএস

ফার্মাসিউটিক্যাল ক্লাবের ২০২১-২২ কার্যনির্বাহী কমিটির সভাপতি মো. শাকিল আহমেদ, সাধারণ সম্পাদক কাজী ফারিয়া ইসলামসহ ক্লাবের সকল সদস্যদের প্রচেষ্টায় ও পরিশ্রমে আয়োজনটি সুষ্ঠ ভাবে সম্পন্ন হয়।

উল্লেখ্য, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ফার্মাসিউটিক্যাল ক্লাব সবসময় তাদের সকল শিক্ষার্থীদের একত্রিত করার চেষ্টা করে এবং সারা বছর নানা অনুষ্ঠানের মাধ্যমে শিক্ষার্থীদের ব্যস্ত সময়সূচী থেকে সহ শিক্ষা কার্যক্রম পরিচালনা করতে সহায়তা করে।


সর্বশেষ সংবাদ