ফিলিস্তিনের রাষ্ট্রদূতের সাথে এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় ভিসির সাক্ষাৎ

বাংলাদেশের নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদান ও এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এর উপাচার্য প্রফেসর ড. এবিএম রাশেদুল হাসান
বাংলাদেশের নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদান ও এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এর উপাচার্য প্রফেসর ড. এবিএম রাশেদুল হাসান  © সংগৃহীত

বাংলাদেশের নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদান এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এর উপাচার্য প্রফেসর ড. এবিএম রাশেদুল হাসানের সঙ্গে সাক্ষাৎ করেন। ১২ মে  ট্রাস্টি বোর্ড ঢাকাস্থ কার্যালয়ে এ সাক্ষাৎ হয়।

সাক্ষাৎকারে তারা এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশে ফিলিস্তিনি শিক্ষার্থী ভর্তি, বৃত্তি এবং আবাসিক সুবিধা প্রদানের বিষয় নিয়ে আলোচনা করেন।

এ সময় মাননীয় উপাচার্য বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ ও ফিলিস্তিনের মধ্যে ১৯৭১ সালে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের যে ভিত্তি স্থাপন করেছিলেন এই উদ্যোগ তার ভিত কে আরো মজবুত করবে। বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং জনগণ ফিলিস্তিনি বন্ধুদের প্রতি সবসময় সহানুভূতিশীল বলে তিনি রাষ্ট্রদূতকে জানান।


সর্বশেষ সংবাদ