প্রাইম এশিয়ার ভর্তি মেলায় বিশেষ ছাড় পাবেন ভর্তিচ্ছুরা

মেলার উদ্ধোধনীতে অতিথিরা
মেলার উদ্ধোধনীতে অতিথিরা   © সৌজন্যে প্রাপ্ত

ভর্তিতে শিক্ষার্থীদের বিশেষ ছাড় দিচ্ছে প্রাইম এশিয়া ইউনিভার্সিটি। বিশ্ববিদ্যালয়ের বনানী ক্যাম্পাসে শুরু হওয়া ১০দিন দিনব্যাপী এ মেলা চলবে ১৮ মে পর্যন্ত। ছুটির দিনসহ প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত ভর্তি মেলা এবং ভর্তি শাখা খোলা থাকবে শিক্ষার্থী-অভিভাবকদের জন্য।

মেলা উপলক্ষ্যে টিউশন ফিতে সর্বোচ্চ ১০০ শতাংশ ছাড়, ভর্তি ফিতে ৫ থেকে ১০ হাজার টাকা ছাড়ের পাশাপাশি স্পট অ্যাডমিশনে আকর্ষণীয় উপহার এবং নিয়মিত ১৫ ক্যাটাগরিতে টিউশন ফিতে রয়েছে আকর্ষণীয় ছাড়। তাছাড়াও কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের শিক্ষার্থীদের জন্য রয়েছে বিশেষ প্যাকেজে ‘ফ্রি ল্যাপটপ’ এর ব্যবস্থা।

বুধবার (০৮ মে) দুপুরে বনানীর এইচ বি আর টাওয়ারে মেলার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অফ ট্রাস্টিজের চেয়ারম্যান নজরুল ইসলাম এবং ভাইস চেয়ারম্যান রায়হান আজাদ টিটু। এসময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. শুভময় দত্ত, কোষাধক্ষ্য অধ্যাপক ড. ইফ্ফাত জাহান, ফাইন্যান্স এন্ড একাউন্টস বিভাগের ডিরেক্টর জনাব শিপার আহমেদ এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রছাত্রীবৃন্দ।

মেলা চলাকালে এসএসসি ও এইচএসসি পরীক্ষার ফলাফলের ভিত্তিতে টিউশন ফি’র ওপর ১৫ থেকে সর্বোচ্চ ১০০ শতাংশ পর্যন্ত শিক্ষাবৃত্তি পাবেন শিক্ষার্থীরা। এছাড়াও বীর মুক্তিযোদ্ধার সন্তান, গরিব ও মেধাবীদের জন্যও থাকছে শতভাগ ছাড়ের সুযোগ।

গুণগত শিক্ষার মান নিশ্চিতকরণে বিশ্ববিদ্যালয়টির প্রতিটি বিভাগে রয়েছে একাধিক পিএইচডিধারী অধ্যাপকসহ অভিজ্ঞ শিক্ষকবৃন্দ। ইতোমধ্যে উচ্চ শিক্ষার ক্ষেত্রে গুণগত মান অর্জন, ওবিই কারিকুলামভিত্তিক সিলেবাস, মানসম্মত ল্যাব, লাইব্রেরি ও শ্রেণিকক্ষ পরিচালনার স্বীকৃতিস্বরূপ প্রাইমএশিয়া অর্জন করেছে আইইবি, ফার্মেসি কাউন্সিল ও বার কাউন্সিল অ্যাক্রেডিটেশন।

বর্তমানে প্রাইমএশিয়া ইউনিভার্সিটিতে শিক্ষার্থীরা—বিবিএ, এমবিএ, ইএমবিএ, ইন্টারন্যাশনাল ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট, ইংরেজি, মাইক্রোবায়োলজি (স্নাতক ও স্নাতকোত্তর), বায়োকেমিস্ট্রি, ফার্মেসি (স্নাতক ও স্নাতকোত্তর), পাবলিক হেল্থ এন্ড নিউট্রিশন, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই), কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, আর্কিটেকচার ও এলএলবি-তে ভর্তি হতে পারবেন।

বিস্তারিত তথ্য জানার জন্য ইউনিভার্সিটির বনানী স্টার টাওয়ারের ক্যাম্পাসের অ্যাডমিশন অফিস অথবা সরাসরি ০১৯৫৮৬৬৫৫০০-০২ নম্বরে কল করুন। এছাড়াও ইউনিভার্সিটির ওয়েবসাইট থেকে যাবতীয় তথ্য জানা যাবে। অনলাইনে ভর্তি হতে এ ঠিকানায় ভিজিট করুন।


সর্বশেষ সংবাদ