নানা আয়োজনে বসন্তকে বরণ করল ইউসিএসআই বিশ্ববিদ্যালয়

নানা আয়োজনে বসন্তকে বরণ করল ইউসিএসআই বিশ্ববিদ্যালয়
নানা আয়োজনে বসন্তকে বরণ করল ইউসিএসআই বিশ্ববিদ্যালয়  © টিডিসি ফটো

ইউসিএসআই বিশ্ববিদ্যালয় বাংলাদেশ ব্রাঞ্চ ক্যাম্পাসে নানা আয়োজনের মধ্য দিয়ে বসন্তবরণ উৎসব পালিত হয়েছে। রবিবার (১৮ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এক আনন্দমুখর পরিবেশে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে ঋতুরাজ বসন্তকে বরণ করে নেয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ সালেহ জাফর। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি আরিফুল বারী মজুমদার, সহ-সভাপতি আনিজা পারভীন, পরিচালক শেরিন সুলতানা, পরিচালক আহমেদ সুমন সুবহান প্রমুখ।

ইউসিএসআই ইউনিভার্সিটি বাংলাদেশ ব্রাঞ্চ ক্যাম্পাসের কালচারাল ক্লাব আয়োজিত এই অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা উপভোগ্য দলগত সংগীত ও নৃত্য পরিবেশন করে। 

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক দাতো ড. মোহাম্মদ সালেহ জাফর একটি মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে শিক্ষার্থীদের এদেশের সাংস্কৃতিক মূল্যবোধ জাগ্রত করার প্রচেষ্টাকে সাধুবাদ জানান। সেইসঙ্গে এমন একটি আকর্ষণীয় অনুষ্ঠান আয়োজন করায় তিনি বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক ক্লাবের সদস্যদের ভূয়সী প্রশংসা করেন।

ভাইস প্রেসিডেন্ট আনিজা পারভীন তার বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ইউসিএসআই ইউনিভার্সিটি বরাবরই বৈচিত্র্যময় সাংস্কৃতিক আদান-প্রদানে বিশ্বাসী। তাই আমাদের শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে এদেশের বর্ণাঢ্য সাংস্কৃতিক ঐতিহ্য ফুটে উঠায় আমি অত্যন্ত আনন্দিত।” 

অনুষ্ঠানে উপস্থিত অন্যান্য অতিথিবৃন্দ ও ব্যক্তিবর্গরাও শিক্ষার্থীদের মনোমুগ্ধকর সাংস্কৃতিক পরিবেশনা উপভোগ করেন।


সর্বশেষ সংবাদ