না ফেরার দেশে স্টামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী শাহিন

মো: শাহিন দর্জি
মো: শাহিন দর্জি  © ফাইল ফটো

দীর্ঘদিন ধরে লিভার সিরোসিসে আক্রান্ত থাকার পর মারা গেছেন স্টামফোর্ড ইউনিভার্সিটির আইন বিভাগের শিক্ষার্থী মো: শাহিন দর্জি। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন। গতকাল মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকালে হাসপাতালে চিকিৎসক অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

জানা যায়, শাহিনের গ্রামের বাড়ি মাদরীপুর জেলায়। তিনি তার স্কুল জীবন ইউনাইটেড ইসলামীয়া সরকারি উচ্চ বিদ্যালয় থেকে শেষ করে ঢাকার রেসিডেন্সিয়াল মডেল কলেজ থেকে তার কলেজ জীবন শেষ করেন। পরবর্তীতে আইন নিয়ে পড়ার জন্য তিনি স্টামফোর্ড ইউনিভার্সিটির আইন বিভাগে ভর্তি হন এবং সেখান থেকে তিনি তার সম্মান শেষ করেন।

পরবর্তীতে তিনি ইস্টার্ন ইউনিভার্সিটি থেকে তার মার্স্টাস শেষ করে বার কাউন্সিলের পরীক্ষা দিয়ে এডভোকেট হন। মৃত্যুর আগপর্যন্ত তিনি ঢাকা জজ কোর্টে আইনজীবী হিসেবে কর্মরত ছিলেন। তিনি বিবাহিত ছিলেন। দীর্ঘ দিন লিভাবের সমস্যায় ভুগছিলেন মো: শাহিন দর্জি।

শাহিনের মৃত্যুতে স্টামফোর্ডের আইন বিভাগের সকল শিক্ষক-শিক্ষিকাসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য বিভাগের সকল শিক্ষক-শিক্ষিকারা শোক প্রকাশ করেন। তারা সবাই তার মৃত আত্মার মাগফেরাত কামনা করেন।

এ বিষয় স্টামফোর্ড ইউনিভার্সিটি সাংবাদিক ফোরামের সভাপতি রায়হান বলেন, শাহিন ভাই খুব ভালো একজন মানুষ ছিলেন। কিছুদিন আগেই আমি মাদারীপুর গিয়েছিলাম ভেবেছিলাম ভাইয়ের সাথে দেখা হবে। পরে শুনি উনি ঢাকায়। আর গতকাল সকালে ঘুম থেকে উঠে উনার মৃত্যুর সংবাদ শুনে আমরা হতভম্ব। তার আত্মার মাগফেরাত কামনা করছি।


সর্বশেষ সংবাদ