মৌসুমি ফল উৎসবে মেতেছে প্রেসিডেন্সি ইউনিভার্সিটি

প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে মৌসুমি ফল উৎসব
প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে মৌসুমি ফল উৎসব  © ফাইল ছবি

বিভিন্ন প্রজাতির ফল নিয়ে 'মৌসুমি ফল উৎসব' উদযাপন করেছে প্রেসিডেন্সি ইউনিভার্সিটি। গুলশানে ইউনিভার্সিটি ক্যাম্পাসে দিনব্যাপী এই উৎসব অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১৬ জুন) প্রেসিডেন্সি ইউনিভার্সিটির উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোহাম্মদ মুনিরুজ্জামান মৌসুমি ফল উৎসবের উদ্ধোধন করেন। 

আরো পড়ুনঃ বিশ্ববিদ্যালয়ে পরীক্ষার কাগজ কেনায় কারসাজি, কোটি টাকা আত্মসাৎ

উক্ত ফল উৎসবে আম, জাম, লিচু, কাঠাল, ড্রাগন, লটকন, আনারস, কলা, পেয়ারাসহ প্রায় ১৫ প্রজাতির ফলের সমাহার ছিল। এতে অংশ নেয় প্রায় ১২০০ শিক্ষার্থী। প্রেসিডেন্সি ইউনিভার্সিটির শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে উৎসবে মুখরিত ছিল ক্যাম্পাস।

বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে এবছর দ্বিতীয়বারের মতো আয়োজিত হয় মৌসুমি ফল উৎসব। আগত অতিথীবৃন্দ আয়োজনের প্রশংসা করে ভবিষতেও এই ধারাবাহিকতা বজায় রাখার পরামর্শ দেন।

উৎসবে আরো উপস্থিত ছিলেন, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. আবুল লাইস এমএস হক, ইউনিভার্সিটি এডভাইজার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো: আনিসুর রহমান, রেজিস্ট্রার মো: রুহুল আমিন, স্কুল অব বিজনেসের চেয়ারম্যান মো: মুজাক্কীরুল হুদা এবং সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ড. মো: সুলতানুল ইসলাম।

এছাড়া এডমিশন এন্ড প্রোমোশন বিভাগের প্রধান মো: আব্দুল গাফফার, অফিস অব দ্যা স্টুডেন্ট এফেয়ার'স এন্ড ক্যারিয়ার সার্ভিস বিভাগের প্রধান মো: মঞ্জুরুল হক খানসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষিকা ও কর্মকর্তাবৃন্দ এতে উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, গত ১৩ জুন (মঙ্গলবার) ক্যাম্পাসের বিভিন্ন অফিস স্টাফ, ড্রাইভার, গার্ড, ক্লিনারসহ প্রেসিডেন্সি ইউনিভার্সিটি পরিবারের সকলকে নিয়ে মৌসুমি ফল উৎসবের আয়োজন করা হয়।


সর্বশেষ সংবাদ