মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সঙ্গে বিকাশের চুক্তি স্বাক্ষর

  © টিডিসি ফটো

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র-ছাত্রীরা এখন থেকে তাদের ভর্তি ও টিউশন ফি-সহ যাবতীয় ফি মোবাইল ফোন ভিত্তিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশের মাধ্যমে পরিশোধ করতে পারবে। এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর মঙ্গলবার (১১ এপ্রিল) দুই পক্ষের মধ্যে গুলশানস্থ বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। 

এ চুক্তির ফলে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র-ছাত্রীরা যেকোনো স্থান থেকে যে কোনো সময় সহজেই ভর্তি ও টিউশন ফি পরিশোধ করতে পারবেন। 

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. নজরুল ইসলাম এবং বিকাশের ইভিপি ও হেড অব এডুকেশন পেমেন্ট অ্যান্ড পে-রোল বিজনেস এ টি এম মাহবুব আলমের উপস্থিতিতে এই চুক্তি স্বাক্ষরিত হয়। 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত ট্রেজারার হাফিজুল ইসলাম মিয়া, রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম, স্কুল অব আর্টস অ্যান্ড হিউম্যানিটিসের ডিন ও ইসলামিক স্টাডিজ বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ড. মোহাম্মাদ ওবায়দুল্লাহ, পরীক্ষা নিয়ন্ত্রক এবং ভর্তি ও জনসংযোগ বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এ. এইচ. এম. আবু সাঈদ, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান মো. মাহবুব আলম, হিসাব বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মো. জসিম উদ্দীন, ছাত্রবিষয়ক বিভাগের অতিরিক্ত পরিচালক আবদুল মতিন, হিসাব বিভাগের উপপরিচালক আবদুল খালেক, সহকারী রেজিস্ট্রার আবু ইউসুফ প্রমুখ। 

আরও পড়ুন:  কোচিং সেন্টার থেকে আটক ২৬ শিবির নেতাকর্মী কারাগারে

বিকাশের পক্ষে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিকাশের এডুকেশন পেমেন্টের ভিপি মো. মাহবুবুর রহমান, এডুকেশন পেমেন্টের জেনারেল ম্যানেজার রাইয়ান মাহমুদ, এডুকেশন পেমেন্টের রিলেশনশিপ এক্সিকিউটিভ লুতফুন নাহার। 

চুক্তি অনুযায়ী মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র-ছাত্রীরা বিকাশ অ্যাপ ব্যবহার করে ভর্তি ও টিউশন ফি-সহ যাবতীয় ফি পরিশোধ করতে ‘এডুকেশন ফি’ আইকন থেকে ‘প্রতিষ্ঠান খুজুন’- বক্স থেকে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির নাম নির্বাচন করব। পরে স্টুডেন্ট আইডি, ফি-এর পরিমাণ সহ অন্যান্য তথ্য ও সবশেষে বিকাশ পিন দিলেই ফি পরিশোধ হয়ে যাবে। 

বিল পরিশোধ হয়ে গেলে শিক্ষার্থী কনফার্মেশন পাবেন ও বিকাশ অ্যাপেই বিলের ডিজিটাল রিসিট দেখে নিতে পারবেন। চাইলে পরবর্তী বিল পেমেন্টের জন্য অ্যাকাউন্ট সেভ করেও রাখা যাবে।


সর্বশেষ সংবাদ