মুজিববর্ষে হাবিপ্রবি ছাত্রলীগের বৃক্ষরোপণ

  © টিডিসি ফটো

কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় মুজিববর্ষ উপলক্ষে ক্যাম্পাসে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা-কর্মীবৃন্দ।

বৃহস্পতিবার(২৩ জুলাই) বেলা দুপুরে বাংলাদেশ ছাত্রলীগের তিন মাস ব‍্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে হাবিপ্রবি ক্যাম্পাসের বিভিন্ন চত্বরে বৃক্ষরোপণ করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতা মোরশেদুল আলম রনি জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার আহ্বানে বাংলাদেশ ছাত্রলীগের তিন মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি কার্যক্রম অব্যাহত রেখেছে। তারই ধারাবাহিকতায় আমরা হাবিপ্রবি শাখা ছাত্রলীগ এর নেতা কর্মীরা "মুজিববর্ষের আহবান' তিনটি করে গাছ লাগান’ স্লোগানকে সামনে রেখে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছি। আগামীতেও আমাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে।

ছাত্রনেতা রিয়াদ খান জানান, বাংলাদেশ একদিন উন্নত বিশ্বের ন্যায় গাছাপালায় ভরা, সবুজে পরিবেষ্টিত সুন্দর একটি দেশে পরিণত হবে সে লক্ষ্যে কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। আমরা বাংলাদেশ ছাত্রলীগ তার সেই স্বপ্ন বাস্তবায়নে অংশীদার হতে চাই। প্রতিটি মানুষ যদি অন্তত ৩টি করে গাছ রোপণ করে এবং পরিচর্যা ও রক্ষণাবেক্ষণের দায়িত্ব নেয়, তাহলে বাংলাদেশ অচিরেই বঙ্গবন্ধুর সেই সবুজে ঘেরা স্বপ্নের সোনার বাংলায় পরিণত হবে।

বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন ছাত্রনেতা মোরশেদুল আলম রনি, ধনেশ চন্দ্র পাল, ফারুক আহমেদ, রিয়াদ খান, সৈকত, সজল, ইলিয়াস, সাজু, মশিউর, মুন্না,নাজমুল,সারোয়ার,মাসুদসহ আরও অনেকে।

 


সর্বশেষ সংবাদ