অসহায় পরিবারকে ঘর দিলেন হিরো আলম

সিলেটে এক অসহায় পরিবারকে ঘর উপহার দেন হিরো আলম
সিলেটে এক অসহায় পরিবারকে ঘর উপহার দেন হিরো আলম  © সংগৃহীত

সিলেটের এক অসহায় পরিবারকে ঘর উপহার দিয়েছেন হিরো আলম। বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে হিরো আলম উপস্থিত থেকে পরিবারটিকে ঘর উপহার দেন। এসময় ওই পরিবারের প্রধান সিলেটের বাদাঘাট নিলগাঁওয়ের কতুব উদ্দিনকে নগদ অর্থ সহায়তাও দেন হিরো আলম।

জানা যায়, অসহায়দের পাশে দাঁড়াতে সম্প্রতি নিজ নামে ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন এমপি নির্বাচন করে আলোচনায় আসা অভিনেতা ও ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। বধবার তার ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রথম কোনো পরিবারকে ঘর দেওয়া হলো।

জানা যায়, ঘর প্রদানের আগে সিলেটে অবস্থানকালে হযরত শাহ জালাল (রহ.) মাজার জিয়ারত করেন হিরো আলম। এরপর তিনি স্থানীয়দের সঙ্গে কথা বলেন। হিরো আলম বলেন, সিলেটের মানুষ আমাকে অনেক ভালোবাসে। এ করণে আমি বার বার এখানে আসি। দোয়া করবেন, আমি যেন সারাজীবন এভাবেই আপনাদের সেবা করে যেতে পারি।

এর আগে গত ৭ ফেব্রুয়ারি হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামে উপহারের গাড়ি নিতে আসেন হিরো আলম। স্থানীয় হাজি আবদুল জব্বার জিএল একাডেমি অ্যান্ড হাইস্কুলের প্রধান শিক্ষক মুখলিছুর রহমান ওইদিন তার হাতে গাড়ির চাবি তুলে দেন।

যদিও গাটি নিয়ে অনেক বেকায়দায় পড়েন হিরো আলম। তবে ওই শিক্ষকের কাছ থেকে পাওয়া উপহারের গাড়ি ফিরিয়ে দেননি তিনি। সেটি অ্যাম্বুলেন্সে পরিণত করে দান করেছেন মানুষের সেবায়।


সর্বশেষ সংবাদ