পিকআপে ডিজে পার্টি, বিদ্যুতায়িত হয়ে প্রাণ গেল ১০ জনের

পিকআপে বিদ্যুতায়িত হয়ে আহতদের একজন
পিকআপে বিদ্যুতায়িত হয়ে আহতদের একজন  © আনন্দবাজার

ভারতের জলপাইগুড়ির জল্পেশের মন্দিরে শিবের মাথায় পানি ঢালতে যাচ্ছিলেন পুণ্যার্থীরা। পথে গাড়িতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন ১০ জন আহত হয়েছে ১৬ জন। আনন্দবাজার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। ওই পিকআপে ঘটনার সময় ডিজে পার্টি চলছিল বলে জানানো হয়েছে

আহতদের জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাড়িতে থাকা জেনারেটর থেকে শর্ট সার্কিটের ফলে দুর্ঘটনা বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে।

কোচবিহারের শীতলকুচি থেকে ২৭ জনের পুণ্যার্থী দল পিকআপ ভ্যানে করে জলপাইগুড়ির জল্পেশের শিব মন্দিরে যাচ্ছিলেন। গাড়িতে তখন ডিজে পার্টিও চলছিল। গাড়িটি চ্যাংড়া বান্ধার ধরলা নদীর সেতু পার করার পর ঘটনাটি ঘটে।

আরো পড়ুন: স্কুলে ঢুকেছে জিন! জ্ঞান হারাচ্ছে ছাত্রীরা, কেউবা প্রলাপ বকছে

পুণ্যার্থীদের বেশ কয়েকজনকে অচৈতন্যে হতে দেখে চালক পিকআপটি চ্যাংড়া বান্ধা হাসপাতালে নিয়ে যান। সেখানেই ১০ জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহতদের দাবি, জেনারেটর থেকে শর্ট সার্কিট হয়ে দুর্ঘটনা ঘটেছে।

অতিরিক্ত পুলিশ সুপার অমিত বর্মা জানান, জেনারেটরটি দিয়ে ডিজে বাজানো হচ্ছিল। সেটি কোনও ভাবে শর্ট সার্কিট হয়ে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। গাড়িটি আটক করা হয়েছে। তবে চালক পলাতক। হতাহতদের সবাই শীতলকুচির বাসিন্দা। পুলিশ এ ঘটনায় তদন্ত শুরু করেছে।


সর্বশেষ সংবাদ