ফ্রি ফায়ার গেমে হার-জিত নিয়ে সংঘর্ষ, বাড়ি ভাঙচুর

গেম খেলায় হার-জিত নিয়ে সংঘর্ষ
গেম খেলায় হার-জিত নিয়ে সংঘর্ষ  © সংগৃহীত

মোবাইলে গেম খেলা নিয়ে দুই পরিবারে মাঝে তুলকালাম কাণ্ড ঘটে গেছে। ঝগড়া দিয়ে শুরু হয়ে সেটি পরবর্তীতে রূপ নেয় সংঘর্ষে। এতে এক মহিলাসহ চারজন আহত হয়েছেন। শুক্রবার (২১ জানুয়ারি) বিকেলে মুর্শিদাবাদের ভরতপুর থানার মদনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার সূত্রে জানা যায়, গ্রামের বাসিন্দা মীর পিয়ার আলির পরিবার ও চাঁদ বিবির পরিবারের মধ্যে এই ঘটনা ঘটেছে। দুই পরিবারের দুই ছেলে ছাদে দাঁড়িয়ে মোবাইলে ফ্রি ফায়ার খেলছিল। একজন হারছিলেন আর একজন জিতছিলেন। তা নিয়েই বচসার সূত্রপাত। এরপরই দুই পরিবার নিজেদের মধ্যে ঝামেলায় জড়িয়ে পড়ে। স্থানীয়দের একাংশ জানান, দুই পরিবারের মধ্যে কখনওই ভাল সম্পর্ক ছিল না।

মীর পিয়ারের অভিযোগ, চাঁদ বিবি ও তার ছেলে রাহুল তাদের বাড়িতে হামলা চালায় প্রথমে। অন্যদিকে, চাঁদ বিবির অভিযোগ মীর পিয়ারের পরিবারই তাদের ওপর হামলা চালিয়ে বাড়ি ভাঙচুর করে। পঞ্চাশ হাজার টাকা লুঠও করেছে।

সংঘর্ষের পর স্থানীয়রাই দুই পরিবারের আহতদের ভরতপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর দু’জনকে কান্দি মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসকেরা। আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন চাঁদ বিবি, মীর আসিফ আলি, মীর সামিউল আলি ও রায়হান শেখ।


সর্বশেষ সংবাদ