মেসি কি শিগগিরই অবসর নিচ্ছেন, সাক্ষাৎকারে কিসের ইঙ্গিত?

আর্জেন্টিনার মহাতারকা লিওনেল মেসি
আর্জেন্টিনার মহাতারকা লিওনেল মেসি  © ইন্টারনেট

মেজর লিগ সকারের অন্যতম ক্লাব ইন্টার মিয়ামির হয়ে নতুন শুরু করতে চলেছেন লিওনেল মেসি। ইউরোপের পর এবার যুক্তরাষ্ট্রে ৯০ মিনিটের যুদ্ধে নিজের ম্যাজিক দেখাতে তৈরি তিনি। এ সময়ে ক্লাব ফুটবলে ইন্টার মায়ামির জার্সি পড়ার আগে জাতীয় দলের জার্সি কবে বিদায় জানাবেন, তা নিয়েও জল্পনা তুঙ্গে। সম্প্রতি এক সাক্ষাতকারে নিজের অবসরের ইঙ্গিত স্পষ্ট করলেন এলএম টেন। 

আন্তর্জাতিক গণমাধ্যমগুলোর খবর অনুযায়ী, সাক্ষাতকারে এ সংক্রান্ত প্রশ্নের উত্তরে কিছুটা ধোঁয়াশা রাখেন মেসি। আর্জেন্টিনার মহাতারকা বলেন, সত্যি বলতে, জানি না কবে। আমার মনে হয় এটি তাড়াতাড়িই হবে হবে। সবকিছু জিতেছি। এটি বেশি দিন হয়নি। এখন সময়টা উপভোগের। অবসর নেওয়ার মুহূর্তটা কখন, তা সৃষ্টিকর্তাই বুঝিয়ে দেবেন।

মেসির বক্তব্য থেকে স্পষ্ট, অবসর নেওয়ার সময় বেশি দূরে নেই। তিনি জানিয়েছেন, যুক্তিতে যা আসে, বয়সের দিকে তাকিয়ে বলতে পারি, খুব দ্রতই অবসরের সময়টা আসবে। তবে এ মুহূর্তে বলতে পারছি না, সেটি কখন।

ইউরোপীয় ফুটবলে ইতি টেনে মার্কিন মুলুকে তরী ভিড়িয়েছেন মেসি। আর্জেন্টিনার একটি টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, আমি নিজের সিদ্ধান্তে খুশি। নতুন চ্যালেঞ্জের জন্য তৈরি আছি। মানসিকতা ও চিন্তাভাবনার কো‌নও পরিবর্তন হচ্ছে না। যেখানেই খেলি, নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করি। নতুন ক্লাবের হয়ে সর্বোচ্চ পর্যায়ে খেলার চেষ্টা করবো।


সর্বশেষ সংবাদ