রাস্তায় উত্যক্ত, যুবককে জুতাপেটা করলেন কলেজছাত্রী

  © সংগৃহীত

কলেজ যাওয়ার পথে শিক্ষার্থীকে উত্যক্ত করায় এক যুবককে আটকে জুতাপেটা করা হয়েছে। জনসম্মুখে দেওয়া হয় চড়-থাপ্পড় ও। গতকাল শুক্রবার (৯ জুন) এমনই এক ঘটনা ঘটেছে ভারতের কর্ণাটক প্রদেশের উদুপি জেলায়।

হয়রানির এ ঘটনায় ওই যুবককে কলেজছাত্রীর মারধর ও জুতাপেটার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে বলে দেশটির সংবাদমাধ্যম এনডিটিভির একটি খবরে জানানো হয়েছে।

ভাইরাল এ ভিডিওটিতে দেখা যায়, এক ব্যক্তি ওই যুবকের টি-শার্টের কলার ধরে আছেন। আর কলেজছাত্রী যুবককে চড়-থাপ্পড়ের পাশাপাশি জুতা দিয়ে গালে ও মাথায় একের পর এক আঘাত করছেন। মেয়েটি মারধর করায় স্থানীয়দের কাছে তাকে ছেড়ে দেওয়ার অনুরোধ করেন যুবক। তবে ওই যুবককে কলেজছাত্রীর মারধরের পাল্টা জবাব দেওয়ার চেষ্টা করতে দেখা যায়নি। গ্রামবাসীদের সামনে রাস্তার মাঝে ওই যুবককে মারধর করেন কলেজছাত্রী।

আরও পড়ুন:শাহবাগ মোড় অবরোধ ৩৫ আন্দোলনকারীদের

স্থানীয়রা বলছেন, অভিযুক্ত যুবক ওই কলেজছাত্রীর পিছু নিয়ে তাকে হয়রানি করেছেন। শুক্রবার সকালের দিকে হোস্টেল থেকে কলেজে যাওয়ার পথে এই ঘটনাটি ঘটে বলে তারা জানিয়েছেন।

জানা যায়, ওই ছাত্রী কলেজ যাওয়ার পথে যুবকটি উত্যক্ত করা শুরু করলে আতঙ্কিত হয়ে সে স্থানীয় বাসিন্দাদের সহায়তা চাওয়ার পর যুবককে আটক করে মারধর করা হয়। পরে অভিযুক্ত ব্যাক্তিকে পুলিশের হাতে তুলে দিয়েছেন স্থানীয়রা।


সর্বশেষ সংবাদ