বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে বাস খাদে, নিহত ১৪

বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার সময় একটি বাস খাদে পড়ে উল্টে গেছে। এতে নারী ও শিশুসহ অন্তত ১৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৬৪ জন। সোমবার (২০ ফেব্রুয়ারি) পাকিস্তানের ইসলামাবাদের নিকটবর্তী কালার থানা এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। 

উদ্ধারকারী ও পুলিশ জানায়, ঘটনাস্থলে ১২ জন যাত্রী মারা যান। অন্য দুইজন হাসপাতালে মারা যান। নিহতদের মধ্যে বাসের চালকও রয়েছেন। আহতদের উদ্ধার করে কাহারের তহসিল সদর হাসপাতালে নেওয়া হয়। আহতদের মধ্যে ছয়জনের অবস্থা গুরুতর। তাদেরকে রাওয়ালপিন্ডিতে নেওয়া হয়েছে।

চকওয়ালের ডেপুটি কমিশনার কুরাতুলাইন মালিক বলেন, বিয়ের অনুষ্ঠান শেষে ইসলামাবাদ থেকে বাসটির আরোহীরা লাহোরে ফিরছিলেন। বাসটি ইসলামাবাদ-লাহোর মোটরওয়ের আঁকাবাঁকা পথ দিয়ে যাচ্ছিল। বাসের ব্রেক ফেল হওয়ায় এটি বিপরীত দিক থেকে আসা দুটি গাড়িকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। একটি গাড়ি এখনো বাসের নিচে আটকে আছে। এ ঘটনায় কালার কাহার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এই মর্মান্তিক দুর্ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পরিষদের স্পিকার রাজা পারভেজ আশরাফ ও ডেপুটি স্পিকার জাহিদ আকরাম দুররানি। তারা নিহতদের মাগফিরাত ও আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।


সর্বশেষ সংবাদ