মোটরসাইকেল কিনে না দেওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

শিক্ষার্থীর আত্মহত্যা
শিক্ষার্থীর আত্মহত্যা  © সংগৃহীত

মোটরসাইকেল কিনে না দেওয়ায় রাজধানীর সবুজবাগে পরিবারের সাথে অভিমান করে মো. মোরসালিন (১৬) নামে দশম শ্রেণির এক শিক্ষার্থীর আত্মহত্যা করেছে। সে মুগদা আইডিয়াল স্কুলের ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থী ছিল। মোরসালিন শরীয়তপুরের সখিপুর উপজেলার খাস গাজীপুর গ্রামের টিটু মোল্লার ছেলে।

বুধবার (৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে উত্তর বাসাবো এলাকার ৭১ নম্বর নিজ বাসায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সুশান্ত বিশ্বাস। 

সংবাদ পেয়ে ওই রাতে মরদেহ উদ্ধার করে আইনি প্রকৃয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। 

আরও পড়ুন: হাসপাতাল বলছে গলায় ফাঁসে কলেজছাত্রের মৃত্যু, পরিবারের অন্য দাবি

নিহত মোরসালিনের বাবা টিটু মোল্লা জানান, মোরসালিন মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র ছিল। বুধবার রাতে কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচানো অবস্থায় তাকে দেখতে পাই। তাৎক্ষণিক-ভাবে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, ছেলে তার পরিবারের কাছে মোটরসাইকেল কিনে দেওয়ার আবদার করেছিল। এছাড়াও অন্য কোনো কারণ রয়েছে কিনা তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।


সর্বশেষ সংবাদ