তুরাগ নদে দুই স্কুলছাত্র নিখোঁজ, একজনের লাশ উদ্ধার

রবিবারের ছবি
রবিবারের ছবি  © সংগৃহীত

গাজীপুরের কড্ডায় তুরাগ নদে নেমে নিখোঁজ দুই স্কুলছাত্রের মধ্যে একজনের লাশ উদ্ধার করেছে  ফায়ার সার্ভিসের ডুবুরীদল। আজ সোমবার দুপুরে ঘটনাস্থল থেকে পাঁচ ৫-৬ কিলোমিটার দক্ষিণে তুরাগ নদে দুর্জয় সরকারের (১৪) মরদেহ পাওয়া যায়। তবে নিখোঁজ সতীর্থ সাকিবের (১৩) সন্ধান এখনও পাওয়া যায়নি।

এর আগে রবিবার মহানগরীর কড্ডায় তুরাগ নদে নেমে নিখোঁজ হয়েছিলেন এই দুই স্কুলছাত্র। ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, গাজীপুর মহানগরের টান কড্ডা ব্রীজের পাশে ৬ বন্ধু তুরাগ নদে গোসল করতে নামে। স্রোতে তাদের ভাসিয়ে নেয়ার সময় দ্ররুত কিনারায় আসার চেষ্টা করে তারা। ৪ জন কিনারায় উঠতে পারলেও দুইজন ডুবে যায়। 

মৃত দুর্জয় সরকার গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার তাজপুর গ্রামের রবীন্দ্রনাথের ছেলে। নিখোঁজ সাকিব হোসেন জামালপুরের বকশীগঞ্জ উপজেলার খামারগেদরা গ্রামের আবু সাঈদের ছেলে। দুইজনই স্থানীয় নাওজোড় পাথরপাড়ার প্রগতি মডেল স্কুলের ৮ম শ্রেণির ছাত্র।

টঙ্গী ফায়ার স্টেশনের লিডার আশরাফুল ইসলাম জানান, টঙ্গী ফায়ার স্টেশনের ডুবুরিরা রবিবার বিকাল সাড়ে ৩টা থেকে উদ্ধার কাজ শুরু করেন এবং সন্ধ্যা সাড়ে ৬টায় সেদিনের মতো শেষ করে চলে যান। পরে আজ সোমবার সকালে আবার উদ্ধার কাজ শুরু করা হয়। দুপুরে ঘটনাস্থল থেকে ৫-৬ কিলোমিটার দক্ষিণে তুরাগ নদে দূর্জয় সরকারের ভাসমান লাশ পাওয়া যায়।


সর্বশেষ সংবাদ