বাগেরহাটে রাষ্ট্রপতি পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে গণজমায়েত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের গণজমায়েত ও বিক্ষোভ মিছিল
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের গণজমায়েত ও বিক্ষোভ মিছিল  © টিডিসি

বাগেরহাটে রাষ্ট্রপতি শাহাবুদ্দিন চুপ্পু পদত্যাগের দাবিতে এবং ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে গণজমায়েত ও বিক্ষোভ মিছিল করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।

মঙ্গলবার (২১ অক্টোবর) বিকেল সাড়ে তিনটায় বাগেরহাট কেন্দ্রীয় শহিদ মিনার থেকে শুরু করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার কেন্দ্রীয় শহিদ মিনারে শেষ হয়। এ সময় এক দফা এক দাবি রাষ্ট্রপতির পদত্যাগ,  ছাত্রলীগ নিষিদ্ধসহ জুলাই বিপ্লবে হামলাকারীদের শাস্তির দাবিতে বিভিন্ন স্লোগান দেন। পরে শহিদ মিনারে এক গণজমায়েতে করা হয়।

গণজমায়েতে বক্তব্য দেন,খাইরুল বাশার, আহমেদ আব্দুলাহ, শেখ বাদশা, আজরুবা আরাবি নওরিন, মীর সাব্বির, সোহেল শেখ, ইমরান শেখ, খালিদ হাসান নোমান, এসএম সাদ্দাম প্রমুখ। 

গণজমায়েতে বক্তব্যে বক্তারা বলেন, অবৈধ সরকারের অবৈধ রাষ্ট্র শাহাবুদ্দিন চুপ্পু বিতর্কিত বক্তব্য দিয়ে আবার ফ্যাসিবাদের দোসর ও দালালদের পূর্ণ বাসন করতে চাচ্ছে। তাকে অনতি বিলম্বে পদত্যাগ করতে হবে। সাথে সাথে ছাত্রলীগ ও আওয়ামী লীগের সন্ত্রাসীদের নিষিদ্ধ করতে হবে। যত দিন এই খুনিদের বিচার না হবে ততদিন জুলাই বিপ্লব চলবে। আর এই বিপ্লবে সবাইকে একতাবদ্ধ হয়ে আন্দোলন করতে হবে যাতে ফ্যাসিস্টরা মাথা তুলে দাড়াতে না পারে।


সর্বশেষ সংবাদ