টাঙ্গাইলে স্কুল শিক্ষকের বাড়িতে হামলা-ভাঙচুর

চেয়ার ভাঙচুর ও হামলায় অংশ নেওয়া এক দুর্বৃত্ত
চেয়ার ভাঙচুর ও হামলায় অংশ নেওয়া এক দুর্বৃত্ত  © সংগৃহীত

টাঙ্গাইলের মধুপুরে এক স্কুল শিক্ষকের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। হামলায় শিক্ষক মো. ওবাইদুল ইসলাম গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

শুক্রবার (১৬ আগস্ট) উপজেলার তাহার মাস্টারপাড়া বাসায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী মো: ওবাইদুল ইসলাম মাস্টারপাড়ায় বসবাসরত মো: এহতেশামুল হকের ছেলে। তিনি ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার গাবতলি উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক।

জানা গেছে, শুক্রবার বেলা ১১ টার দিকে ১৫-২০ জনের একদল দুর্বৃত্ত ডিবি পুলিশ পরিচয়ে  মো: ওবাইদুল ইসলামের বাড়িতে প্রবেশ করেন৷ এরপর তারা বাড়ির ভেতরে থাকা বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করেন। এ সময় ওবাইদুল ইসলাম বাধা দিতে গেলে তাকে ব্যাপক মারধর করা হয়। এ সময় দুর্বৃত্তরা তার বাড়িতে ব্যাপক লুটপাট করে। হামলাকারীরা চলে যাওয়ার পর স্থানীয়রা স্কুল শিক্ষক মো: ওবাইদুল ইসলামকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে মো: ওবাইদুল ইসলাম জানান, আমার বাসায় হামলাকারীরা চিহ্নিত সন্ত্রাসী, নিয়োগ জালিয়াতি চক্রের সদস্য। এরা এনটিআরসিএর নিয়োগ জালিয়াতির সক্রিয় হোতা। তাদের বিরুদ্ধে মামলা রয়েছে। মামলা হওয়ায় তাদের লোকসান হয়েছে দাবি করে তারা আমার কাছে এক কোটি টাকা চাঁদা দাবি করেছিল। টাকা না দেওয়ায় আমার বাড়িতে হামলা-লুটপাট করা হয়েছে।

তিনি আরও বলেন, সন্ত্রাসীরা চাঁদার টাকা না পেয়ে আমার স্বাক্ষর বিহীন মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ধনবাড়ী শাখা এবং অগ্রণী ব্যাংক ধনবাড়ী শাখার দূটি মুল চেক বই সহ প্রয়োজনীয় কাগজপত্রের ফাইল, নগদ টাকা  নিয়ে গেছে। আমি এই ঘটনার সুষ্ঠু বিচার চাই।

ওবাইদুল ইসলাম জানান, যে চেক বইগুলো নিয়ে গেছে তার হিসাব নম্বর ০২০০০২০৬৭২৪৮২ অগ্রণী ব্যাংক,  ধনবাড়ি শাখা, এবং মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ধনবাড়ি শাখা হিসাব নম্বর ৫১১০৩১০০২২৯২৯। অন্যান্য মুল চেক হিসাবধারী মেহেদী হাসান, হিসাব নম্বর ০২০০০১৯৪০৪৮২৩,অগ্রণী ব্যাংক ধনবাড়ী শাখা,ফরিদা আক্তার হিসাব নম্বর : ৫১১০৩১০০৩৮৪৮৫  মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ধনবাড়ী শাখা।


সর্বশেষ সংবাদ