বৃদ্ধাশ্রমে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করল আ.লীগের শিক্ষা ও মানবসম্পদ উপকমিটি

পবিত্র রমজান উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কুষ্টিয়ার মজমপুর বৃদ্ধাশ্রমে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (৩০ মার্চ) শিক্ষা প্রতিমন্ত্রী এবং আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বেগম শামসুন নাহার চাঁপা এমপির নির্দেশে এই সহায়তা বিতরণ করা হয়। 

এদিন বিকালে অসহায় বৃদ্ধাদের হাতে চাল, ডাল, তেল, সেমাই, চিনিসহ অন্যান্য প্রয়োজনীয় খাদ্য উপকরণ এবং ইফতারসামগ্রী বিতরণ করা হয়েছে।  

এসময় আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ উপকমিটির সদস্য সচিব বেগম শামসুন নাহার চাঁপা এমপির পক্ষে উপস্থিত ছিলেন কমিটির সদস্য ও কুষ্টিয়া জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ নূরজাহান শারমিন, বৃদ্ধাশ্রমের প্রতিষ্ঠাতা পরিচালক আফরোজা রহমান মিষ্টিসহ স্বেচ্ছাসেবীরা। 

এর আগে, ২২ মার্চ ধানমন্ডি ৩/এ-তে অবস্থিত আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের শিক্ষা ও মানবসম্পদ উপকমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়নের জন্য অসহায়, এতিম ও দুস্থদের মধ্যে ইফতার এবং সেহরির খাদ্যসামগ্রী বিতরণের সিদ্ধান্ত  নেওয়া হয়। 

এরপর ২৪ মার্চ ঢাকার বায়তুল মোমিন মসজিদ ও মাদ্রাসার এতিমদের মধ্যে সেহরির জন্য চাল, ডাল, মাছ, মাংস, তেলসহ প্রয়োজনীয় খাদ্যসামগ্রী ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।


সর্বশেষ সংবাদ