স্বতন্ত্র প্রার্থীর বিজয় মিছিলে নৌকার সমর্থকদের বোমা হামলা, আহত ২২

  © সংগৃহীত

মাদারীপুরের কালকিনি উপজেলায় ঈগল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগমের বিজয় মিছিলে বোমা হামলা চালিয়েছে নৌকার সমর্থকরা। এতে সমর্থকদের প্রায় ২২ জন আহত হয়েছেন। সোমবার (৮ জানুয়ারি) বেলা ১১টার দিকে কালকিনি উপজেলার আলীনগর ইউনিয়নের ফাসিয়াতলা বাজারে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন মাদারীপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল ইসলাম।

মাদারীপুর-৩ (সদর একাংশ, কালকিনি ও ডাসার) আসনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান ও সংসদ সদস্য আবদুস সোবহান ওরফে গোলাপকে ৩৪ হাজার ৬৬২ ভোটের ব্যবধানে পরাজিত করেছেন স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগম।

আজ সকালে তাহমিনা বেগমের সমর্থক আলীনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান সরদারের নেতৃত্বে একটি বিজয় মিছিল বের করা হয়। মিছিলটি কালিগঞ্জ থেকে ফাসিয়াতলা বাজারের দিকে যাচ্ছিল। পথে ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও নৌকা প্রার্থীর সমর্থক শাহিদ পারভেজের কর্মীরা অতর্কিত হামলা চালায়। এ সময় বেশ কয়েকটি হাতবোমা নিক্ষেপ করা হয়। এতে ইউপি সদস্যসহ অন্তত ২২ জন আহত হয়েছেন।

আহতদের উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মাদারীপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

সহকারী সার্জন ডা. ফারহানা আফরোজ মুক্তা জানান, এখন পর্যন্ত আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ২২ জন। এরমধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে স্থানান্তর করা হয়েছে।

এ ঘটনার বিষয়ে স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগম বলেন, আমি এ ঘটনার তীব্র নিন্দা জানাই। যারা হামলা করেছে তাদের আইনের আওতায় আনা হোক। অভিযোগ অস্বীকার করে আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান শাহিদ পারভেজ বলেন, আমি এলাকায় নেই। তারা নিজেরাই এ বোমা বিস্ফোরণ ঘটিয়ে আমাদের ওপর দায় চাপাচ্ছে।

অতিরিক্ত পুলিশ সুপার কামরুল ইসলাম বলেন, নিরাপত্তার স্বার্থে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।


সর্বশেষ সংবাদ