ভোটের প্রচারণায় সিলেট যাচ্ছেন প্রধানমন্ত্রী

 প্রধানমন্ত্রী শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা  © সংগৃহীত

সিলেট থেকে আনুষ্ঠানিকভাবে শুরু হচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগের নির্বাচনী প্রচার কার্যক্রম। আজ বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে সিলেট জেলার আলিয়া মাদরাসা মাঠের জনসভায় ভাষণের মধ্য দিয়ে এর উদ্বোধন করবেন সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সকাল ১১টায় সিলেট পৌঁছাবেন প্রধানমন্ত্রী ও দলের সভাপতি শেখ হাসিনা। সকাল সাড়ে এগারটার দিকে হজরত শাহজালাল এবং পরে হজরত শাহ পরানের মাজার জিয়ারতের মাধ্যমে সিলেট সফর শুরু করবেন শেখ হাসিনা।

শেখ হাসিনাকে বরণ করে নিতে গুরুত্বপূর্ণ পয়েন্ট ও রাস্তাঘাটসহ পুরো সিলেট নগরী নতুন সাজে সেজেছে। বিশেষ করে নগরীর বন্দরবাজার, চৌহাট্টা, রিকাবিবাজার, লামাবাজার, সুরমা পয়েন্ট, তালতলা, দরগাহ গেট, আম্বরখানা, বিমানবন্দর সড়ক সংস্কার করা হয়েছে। গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে শোভা বর্ধনকারী ফুল গাছ লাগানো হয়েছে, প্রস্তুত করা হয়েছে নগরীর ঐতিহাসিক আলিয়া মাদ্রাসা মাঠ। মঞ্চ নির্মাণকাজও সম্পন্ন করা হয়েছে। সিলেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা ঘিরে বেশ ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

২০১৮ সালের পর, বুধবারই প্রধানমন্ত্রী সিলেটে কোনো জনসভায় বক্তব্য রাখতে যাচ্ছেন। তাই জড়ো হবেন বিভাগের ৪ জেলার ১৯টি সংসদীয় আসনের নেতাকর্মীরা। নির্বাচনকে সামনে রেখে, তারা দলীয় সভাপতির দিক-নির্দেশনা শোনার অপেক্ষায় রয়েছেন। আওয়ামী লীগ সভাপতির এই নির্বাচনী সফরের সম্পূর্ণ খরচ বহন করবে দল।


সর্বশেষ সংবাদ