চিকিৎসক ফাতেমা সিদ্দিকাকে নিজ বাড়ি থেকে আটক

রাজশাহীর প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ চিকিৎসক ফাতেমা সিদ্দিকাকে আটক করে নিয়ে যাচ্ছে পুলিশ
রাজশাহীর প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ চিকিৎসক ফাতেমা সিদ্দিকাকে আটক করে নিয়ে যাচ্ছে পুলিশ  © সংগৃহীত

রাজশাহীর প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ চিকিৎসক ডা. ফাতেমা সিদ্দিকাকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৩ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে  জামায়াতে ইসলামীর রাজনীতির সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে রাজশাহী নগরীর বড়বনগ্রাম এলাকায় নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, চিকিৎসক ফাতেমা সিদ্দিকার বাড়িতে জামায়াতের নেতাকর্মীরা গোপন বৈঠক করছেন খবর পেয়ে অভিযান চালানো হয়। তবে অভিযানে সেখানে কাউকে পাওয়া যায়নি। 

এর আগে বিকাল ৫টার দিকে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) বিশেষ শাখা (ডিবি) ও শাহ মখদুম থানার একদল পুলিশ বাড়ির ভেতরে ঢোকে। এরপর সন্ধ্যায় ফাতেমা সিদ্দিকাকে পুলিশের গাড়িতে করে থানায় নেওয়া হয়। এ সময় অভিযানের অংশ নেওয়া পুলিশ কর্মকর্তারা গণমাধ্যমের সঙ্গে কথা বলতে চাননি।

এ বিষয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জামিরুল ইসলাম বলেন, চিকিৎসক ফাতেমা সিদ্দিকাকে আটক করা হয়নি। জিজ্ঞাসাবাদের জন্য তাকে থানায় নেওয়া হয়েছে।

প্রসঙ্গত, রাজশাহী নগরীর লক্ষ্মীপুরে মাদারল্যান্ড ইনফার্টিলিটি সেন্টার নামের একটি হাসপাতাল রয়েছে ডা. ফাতেমা সিদ্দিকার। প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ হিসেবে তিনি জেলায় বেশ পরিচিত।


সর্বশেষ সংবাদ