বাসের আগুন নিভিয়ে ফেরার পথে ফায়ার সার্ভিসের গাড়িতে আগুন

বাসের আগুন নিভিয়ে ফেরার পথে ফায়ার সার্ভিসের গাড়িতে আগুন
বাসের আগুন নিভিয়ে ফেরার পথে ফায়ার সার্ভিসের গাড়িতে আগুন  © সংগৃহীত

রাজধানীর খিলগাঁওয়ে বাসে অগ্নিকাণ্ডের খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণে যাচ্ছিল ফায়ার সার্ভিসের একটি ইউনিট। অগ্নি নির্বাপণ শেষে ফিরে যাওয়ার পথে ফায়ার সার্ভিসের একটি পানিবাহী গাড়ি ভাঙচুর করে তাতে আগুন দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় খিলগাঁও ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আরিফুল ইসলাম ও একই স্টেশনের ড্রাইভার শরিফুল ইসলাম আহত হয়েছেন। 

শনিবার (২৮ অক্টোবর) বিকাল ৫টায় শাজাহানপুর ফ্লাইওভারের নিচে এ ঘটনা ঘটে। গণমাধ্যমে পাঠনো এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেন ফায়ার সার্ভিসের মিডিয়া সেল।

মিডিয়া সেল জানায়, খিলগাঁওয়ে বাসে অগ্নিকাণ্ডের খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণে যাচ্ছিল ফায়ার সার্ভিসের একটি ইউনিট। পরে ফায়ারের সার্ভিসের গাড়িতে হামলা করে দুর্বৃত্তরা। এসময় ফায়ার ফাইটারদের মারধর করে গাড়ি থেকে বের করে দেওয়া হয়। পরে ফায়ার সার্ভিসের গাড়িটিও আগুন ধরিয়ে দেওয়া হয়। গাড়িতে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের আরেকটি ইউনিট গিয়ে আগুন নির্বাপণ করে। 

উল্লেখ্য, বিএনপির মহাসমাবেশ, আওয়ামী লীগের শান্তি সমাবেশ ও জামায়েত ইসলামের সমাবেশ ঘিরে দুপুর থেকেই রাজধানীজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছিল। রাজধানীর কাকরাইল মোড়, বিজয়নগর ও পল্টন এলাকায় ত্রিমুখী সংঘর্ষ ও হামলা-পাল্টা হামলায় আহত একজন পুলিশ সদস্য ও যুবদলের এক নেতা নিহত হয়েছেন। এছাড়া আহত হয় দুই শতাধিক মানুষ। 


সর্বশেষ সংবাদ