নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় নারী ফটো সাংবাদিক নিহত

নেত্রকোনা জেলা মানচিত্র
নেত্রকোনা জেলা মানচিত্র  © ফাইল ছবি

নেত্রকোণায় সড়ক দুর্ঘটনায় ‘দৈনিক আলোর জগত’ পত্রিকার ফটো সাংবাদিক নিহত ও জেলা প্রতিনিধি গুরুতর আহত হয়েছেন। আজ বুধবার(২০ সেপ্টেম্বর) ভোর পাঁচটার দিকে শহরের রাজুর বাজারে হাঁস প্রজনন কেন্দ্রের সামনে এক সড়ক দুর্ঘটনায় ফটো সাংবাদিক সাহারা আক্তার(৩৫) নিহত ও জেলা প্রতিনিধি ফেরদৌসী আক্তার গুরুতর আহত হয়েছেন।

নিহত সাহারা ঢাকার ডেমরার পশ্চিমবক্স সারুলিয়া এলাকার জাহের আলীর মেয়ে। আহতরা হচ্ছেন জেলার বারহাট্টা উপজেলার কাশতলা গ্রামের আব্দুল মতিনের স্ত্রী ফেরদৌসী আক্তার (৪২) এবং দশধার এলাকার আবু সেমার ছেলে জনি খান (২২)। তারা আলোর জগত নামে একটি পত্রিকায় সাংবাদিক স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করত বলে জানায় স্বজনরা।

নেত্রকোণা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লুৎফুল হক জানান, আজ ভোর পাঁচটার দিকে উল্লেখিত দুই সাংবাদিক একটি ভাড়া মোটরসাইকেল যোগে একটি পিকআপ ভ্যান এর পিছনে পিছনে ঠাকুরাকোনা থেকে নেত্রকোণা আসছিলো। রাজুর বাজারে পৌঁছলে পিকআপ ভ্যানকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশে পড়ে গিয়ে এই দুর্ঘটনা ঘটে।

আহত দুই সাংবাদিককে তাদের সাথে থাকা আলোর জগত পত্রিকার আইডি কার্ড দেখে ধারনা করা হচ্ছে তারা ঐ পত্রিকার সাংবাদিক ছিলেন।তাদের দুইজনকে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক সাহারাকে মৃত ঘোষণা করেন।অপরদিকে ফেরদৌসী আক্তার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। মোটরসাইকেল চালক জনি এবং মোটরসাইকেলটিকে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।


সর্বশেষ সংবাদ