বরযাত্রী নিয়ে ভুল ঠিকানায় হেলিকপ্টার ল্যান্ডিং

হেলিকপ্টার দেখতে গ্রামবাসীর ভীড়
হেলিকপ্টার দেখতে গ্রামবাসীর ভীড়  © ফাইল ছবি

কনের বাড়িতে উড়ে বিয়ে করতে যাওয়া বরকে নিয়ে ভুল ঠিকানায় ল্যান্ডিং করেছে হেলিকপ্টার। কিশোরগঞ্জের হোসেনপুরের চরকাটিহারে কনের বাড়ির পাশে নির্দিষ্ট স্থানে নামার কথা থাকলেও পৌর এলাকার ৩৪নং ধূলজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনের জমিতে ঠিকানা হারিয়ে হেলিকপ্টারটি ল্যান্ডিং করে।

বৃহস্পতিবার (২০ জুলাই) বিকেলে ৩৪নং ধূলজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনের জমিতে হেলিকপ্টারটি ল্যান্ডিং করে। মুহূর্তেই হেলিকপ্টারটি দেখতে এসে আশপাশের হাজারো গ্রামবাসী ভিড় করে। 

স্থানীয় সূত্রে জানা যায়, ময়মনসিংহের ভালুকা থেকে আসা এক যুবকের হেলিকপ্টারটি হোসেনপুর উপজেলার চরকাটিহারে গ্রামে ল্যান্ডিং করার কথা। কিন্তু ঠিকানা হারিয়ে হেলিকপ্টারটি প্রথমে ল্যান্ড করে ধূলজুরী গ্রামের একটি পতিত জমিতে।

আরও পড়ুনঃ তিন দিনের সফরে ইতালি যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রায় ১৫ মিনিটের মতো সেখানে হেলিকপ্টারটি অবস্থান করে। এতে বরসহ ৪ জন যাত্রী ছিল। পরে হেলিকপ্টারটি সঠিক ঠিকানায় উড়াল দেয়।

ধূলজূরী গ্রামের মাসুম মিয়া জানান, ‘হঠাৎ অনেক শব্দ শুনতে পাই। তখন দেখি এলাকার লোকজন ছুটাছুটি করছে। তারপর গিয়ে দেখি একটি হেলিকাপ্টার ঠিকানা ভুল করে বরযাত্রী নিয়ে এখানে ল্যান্ড করে।’

হোসেনপুর পৌর সদর বাজারের মিষ্টির দোকানদার অমিত হাসান বলেন, ‘ধূলজূরী গ্রামে ভুল করে হেলিকাপ্টার এসেছে শুনে মানুষ দেখতে ভিড় জমাচ্ছে। দোকান বন্ধ করে আমিও দেখে এসেছি নিজ চোখে।’

হোসেনপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক রহমত আলী হেলিকপ্টার অবতরণের বিষয়টি নিশ্চিত করেছেন।


সর্বশেষ সংবাদ