হিরো আলমের ওপর হামলার ঘটনায় আরও ২ জন আটক

  © ফাইল ছবি

ঢাকা-১৭ আসনে উপনির্বাচনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলমকে হামলার ঘটনায় আরও দুইজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। এর আগেও দুইজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশ। 

আজ সোমবার বিকেলে ভোটগ্রহণ শেষ হওয়ার আগ মুহূর্তে কেন্দ্র পরিদর্শনের সময় হামলার শিকার ঢাকা-১৭ আসনে উপনির্বাচনের স্বতন্ত্র প্রার্থী হিরো আলম। এই ঘটনায় ভিডিও ফুটেজ দেখে এখন পর্যন্ত ৪ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

বনানী বিদ্যা নিকেতন কেন্দ্রে তার ওপর এ হামলা হয়। এসময় তাকে ধাওয়া করে মারধর করা হয়। আহত অবস্থায় উদ্ধার করে রামপুরার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় হিরো আলমকে।

আরও পড়ুনঃ হিরো আলমের ওপর হামলা, হাসপাতালে ভর্তি

অভিযোগ পাওয়া গেছে, আক্রমণের সময় আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যদের নির্বিকার নির্বিকার ছিলেন। দিনভর শান্তিপূর্ণ ভোটগ্রহণের শেষ পার্যায়ে এসে এই ঘটনা ঘটে। 

পরে বিকেলে নির্বাচন কমিশনে সংবাদ সম্মেলনে নির্বাচন কমিশনার মো: আলমগীর বলেন, ঢাকা-১৭ এর স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম লোকজন নিয়ে কেন্দ্রে প্রভাব বিস্তার করতে চেয়েছিলেন। তাই পুলিশ বাধা দিয়েছে। তবে রাস্তায় তাকে মারধর করাটা দুঃখজনক। দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে মন্তব্য করেন নির্বাচন কমিশনার মো: আলমগীর।


সর্বশেষ সংবাদ