মেয়র নির্বাচিত হলে শিক্ষা বান্ধব নগরী গড়ে তুলব: ফয়জুল

মেয়র নির্বাচিত হলে শিক্ষা বান্ধব নগরী গড়ে তুলব: ফয়জুল
মেয়র নির্বাচিত হলে শিক্ষা বান্ধব নগরী গড়ে তুলব: ফয়জুল  © সংগৃহীত

আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেছেন, স্বাধীনতার ঘোষণাপত্রে উল্লেখিত সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠায় নীতির পরিবর্তন করতে হবে। দেশ স্বাধীন হওয়া পরবর্তী যেসব নীতির ভিত্তিতে দেশ পরিচালিত হয়েছে সেসব নীতি দেশে ইনসাফ প্রতিষ্ঠা করতে পারেনি। আমি মেয়র নির্বাচিত হলে বরিশালে গরিব, দুঃখী ও মেহনতি মানুষ তাদের নাগরিক অধিকার পূর্ণাঙ্গ ভোগ করতে পারবে। শিক্ষার্থীদের জন্য শিক্ষা বান্ধব নগরী গড়ে তোলা হবে।

শনিবার (২০ মে) ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর শাখা কর্তৃক আয়োজিত ওয়ার্ড প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশে ন্যায়ের শাসন প্রতিষ্ঠা করতে ইসলামের বিকল্প কোনো আদর্শ নাই। ইসলামের ভিত্তিতে দেশ পরিচালিত হলে দেশের মানুষ ন্যায্য অধিকার পাবে, গরিবের মুখে হাসি ফুটবে, দুর্নীতির মূলোৎপাটন হবে ও সমাজের সব জায়গায় সুশাসন প্রতিষ্ঠা হবে।

ফয়জুল করীম বলেন, আমি মেয়র নির্বাচিত হলে বরিশালে গরিব, দুঃখী ও মেহনতি মানুষ তাদের নাগরিক অধিকার পূর্ণাঙ্গ ভোগ করতে পারবে। শিক্ষার্থীদের জন্য শিক্ষা বান্ধব নগরী গড়ে তোলা হবে। দুর্নীতি ও দুঃশাসনের অবসান ঘটিয়ে বরিশালকে একটা শান্তির নগরী হিসেবে গড়ে তোলা হবে। সবার জন্য সুশাসন ও সবাইকে নিয়ে উন্নয়ন নিশ্চিত করা হবে।

অনুষ্ঠানের প্রধান বক্তা হিসাবে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি শরিফুল ইসলাম রিয়াদ বলেন, মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীমকে মেয়র নির্বাচিত করতে বরিশাল মহানগরীর ছাত্র আন্দোলনের সব নেতাকর্মীকে নিরলস প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। মানুষের দরজায় গিয়ে হাতপাখার পক্ষে ভোট চাইতে হবে। কেন্দ্রীয় সভাপতি নেতাকর্মীদের রাজপথে সজাগ ও সক্রিয় থেকে নির্বাচন-কালীন যেকোনো অপকৌশল ও ষড়যন্ত্রকে রুখে দিতে ভূমিকা পালন করতে আহ্বান জানান।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সভাপতি মুহাম্মাদ জাহিদুল ইসলামের সভাপতিত্বে, বরিশাল মহানগর সাধারণ সম্পাদক গাজী মুহাম্মাদ রেদোয়ানের সঞ্চালনায় প্রতিনিধি সভায় বক্তব্য দেন ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সিনিয়র সহ-সভাপতি মাওলানা সৈয়দ নাসির আহমেদ কাওছার, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগরের সহসভাপতি তানভীর আহমেদ শোভন সহ মহানগর, থানা ও ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ