দুর্ঘটনায় ভর্তিচ্ছু ছাত্রীর মৃত্যুর পর ‘শোকে’ বন্ধুর আত্মহত্যা

  © ফাইল ছবি

রাজধানীতে রাহাত হোসেন আসিফ (২৫) নামের এক কলেজ শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। আজ রবিবার (২৩ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর খিলগাঁওয়ের দক্ষিণ গোড়ানের বাসা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। তিনি হাবিবুল্লাহ বাহার কলেজের শিক্ষার্থী ছিলেন। তার বাবার নাম আমির হোসেন ও মায়ের নাম শাহিনুর বেগম।

এর একদিন আগেই তার মোটরসাইকেল থেকে ট্রাকের ধাক্কায় পড়ে গিয়ে নওশিন আক্তার (২১) নামে এক বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছু শিক্ষার্থী মারা যান। পুলিশের ধারণা, বান্ধবীর মৃত্যুর শোক সইতে না পেরে আসিফ আত্মহত্যা করেছেন।

খিলগাঁও থানার এসআই আলমগীর হোসেন জানান, খবর পেয়ে আজ সকাল সাড়ে ১০টার দিকে দক্ষিণ গোড়ানের বাসা থেকে আসিফের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের পর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। তিনি জানালার গ্রিলের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এসময় তার হাতে ও মাথায় ব্যান্ডেজও ছিল।

জানা যায়, গত শুক্রবার (২১ এপ্রিল) রাত ৯টার দিকে ট্রাকের চাপায় নিহত হন নওশীন আক্তার। তিনি বিশ্ববিদ্যালয় ভর্তির জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। নওশীন তার বন্ধু রাহাতের সঙ্গে মোটরসাইকেলে করে খিলগাঁও তিলপাপাড়া থেকে ঈদের কেনাকাটা করতে ওয়ারীর দিকে মার্কেটে যাওয়ার সময় দুর্ঘটনায় পড়েন।

স্বজনদের বরাত দিয়ে খিলগাঁও থানার ওসি সুদীপ সাহা জানান, বান্ধবীর মৃত্যুর শোক সইতে না পেরে আসিফ আত্মহত্যা করেছেন বলে তারা মনে করছেন। এর একদিন আগেই (২১ এপ্রিল) তার মোটরসাইকেলটিকে একটি ট্রাক ধাক্কা দিলে নওশিন পড়ে গিয়ে গুরুতর আহত হন। হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান। আসিফকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছিল। এ ছাড়াও অন্য কোনও কারণ আছে কিনা তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে।


সর্বশেষ সংবাদ