প্রথম আলোর কার্যালয় ঢুকে স্বেচ্ছাসেবক লীগ নেতার হট্টগোল (ভিডিও)

প্রথম আলো কার্যালয় ঢুকে স্বেচ্ছাসেবক লীগ নেতার হট্টগোল (ভিডিও)
প্রথম আলো কার্যালয় ঢুকে স্বেচ্ছাসেবক লীগ নেতার হট্টগোল (ভিডিও)  © সংগৃহীত

ফেসবুকে লাইভ শুরু করে দৈনিক প্রথম আলোর প্রধান কার্যালয়ে ঢুকে হট্টগোল করতে দেখা গেছে এক যুবককে। কার্যালয় গেট থেকে লাইভ শুরু করে রিসিপশনে গিয়ে প্রতিষ্ঠানটির কর্মচারীদের সঙ্গে বাকবিতণ্ডা শুরু করেন তিনি। পরে রিসিপশনে থাকা প্রতিষ্ঠানটির লোগোর আসেপাশে ‘বয়কট প্রথম আলো’ লিখে বের হয়ে যান।

সোমবার (১০ এপ্রিল) সন্ধ্যা ৭টা ৫৭ মিনিটের ওই লাইভটি সামাজিক যোগাযোগমাধ্যমে ইতিমধ্যে ভাইরাল হয়েছে। ২ মিনিট ৫৩ সেকেন্ডের ওই ভিডিওতে তার সঙ্গে আরও অন্তত ১৫-২০ জন যুবককে দেখা গেছে।

জানা যায়, ওই যুবকের নাম রাজিউল ইসলাম রকি। তিনি ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও স্বেচ্ছাসেবক লীগ তেজগাঁও থানার সাবেক সাংগঠনিক সম্পাদক।

ফেসবুক লাইভে শোনা যাচ্ছে আমি এখন লাইভে আছি, আমি প্রথম আলোর বিরুদ্ধে নীরব প্রতিবাদ করতেছি। ভদ্রভাবে প্রথম আলোর বিরুদ্ধে প্রতিবাদ করতেছি। তারপর রিসিপশনে থাকা প্রতিষ্ঠানটির লোগোর আসেপাশে ‘বয়কট প্রথম আলো’ লিখতে লিখতে বলেন আমরা শান্তিপূর্ণভাবে প্রতিবাদ করলাম। তারপর সেখানে থাকা কর্মচারীদের ভয়ভীতি দেখিয়ে হুমকি-ধমকি দিতেও দেখা গেছে তাকে।

প্রথম আলোর নিরাপত্তা কর্মীরা জানিয়েছেন, সন্ধ্যা সাতটা ৫০ থেকে কিছু সময় হট্টগোলকারীরা সেখানে অবস্থান করে। বিষয়টি প্রথম আলোর কার্যালয়ে থাকা কর্মকর্তাদের জানানো হয়। যুবকদের পরনে শার্ট এবং পাঞ্জাবি ছিল বলে নিরাপত্তা কর্মীরা জানিয়েছেন।

এর আগে গতকাল সোমবার জাতীয় সংসদে দাঁড়িয়ে দৈনিক প্রথম আলোর কঠোর সমালোচনা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, প্রথম আলো আওয়ামী লীগের শত্রু, প্রথম আলো গণতন্ত্রের শত্রু, প্রথম আলো দেশের মানুষের শত্রু। জাতীয় সংসদের ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত বিশেষ অধিবেশনে সোমবার সমাপনী ভাষণ দিচ্ছিলেন শেখ হাসিনা। সেখানেই প্রথম আলোর প্রসঙ্গ আসে।

 


সর্বশেষ সংবাদ