সর্বোচ্চ দামে পোড়া জামা কিনলেন তাসরিফ, ব্যবসায়ীদের দিলেন ১০ লাখ

বঙ্গবাজারে ক্ষতিগ্রস্থ ব্যাবসায়ীদের মধ্যে ১০ জনকে ১ লাখ করে টাকা দিলেন তাসরিফ
বঙ্গবাজারে ক্ষতিগ্রস্থ ব্যাবসায়ীদের মধ্যে ১০ জনকে ১ লাখ করে টাকা দিলেন তাসরিফ  © সংগৃহীত

রাজধানীর বঙ্গবাজারে ভয়াবহ আগুনে পুড়ে গেছে অসংখ্য দোকান। ক্ষতি হয়েছে শত কোটি টাকার পণ্য। কোটিপতি থেকে অগ্নিকান্ডের ঘটনায় অনেকে নিঃস্ব হয়ে গেছেন। অনেকেই আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছেন। অন্যদের মতো পাশে এসে দাঁড়িয়েছেন তরুণ সংগীতশিল্পী তাসরিফ খান। বিপদগ্রস্থ মানুষের পাশে দাড়াতে সবসময়ই এগিয়ে আসেন তাসরিফ। সম্প্রতি তিনি বলেছিলেন, আগুনের ঘটনায় যেসব পরিবার নিঃস্ব হয়ে গেছে, সবার সহযোগিতা নিয়ে তাদের পাশে দাঁড়াতে চান। নিজের জন্য সর্বোচ্চ দাম দিয়ে পোড়া জামা কেনার পাশাপাশি এবার ক্ষতিগ্রস্থ ব্যাবসায়ীদের মধ্যে নিঃস্ব হওয়া ১০ জনকে ১লাখ করে টাকা দিলেন তাসরিফ। 

শুক্রবার (৭ এপ্রিল) রাত এক ফেসবুকে লাইভে এসে তাদের হাতে টাকা তুলে দেন তাসরিফ। লাইভে তিনি জানান, তাসরিফ তার জীবনের সেরা দামী জামা টা কিনেছে গতকাল ব্যাবসায়ীদের কাছ থেকে ১ লাখ টাকা দিয়ে। 

এরপর বঙ্গবাজারের অগ্নিকাণ্ডের ঘটনায় যেসব পরিবার একদমই নিঃস্ব হয়ে গেছেন, তাদের একটা তালিকা করে সাহায্য করেছেন তিনি। তার ফান্ডের অর্থ থেকে ১০ জন ব্যবসায়ীকে ১ লাখ টাকা দিয়ে সহযোগিতা করেন তাসরিফ। এরপর কর্মচারীদের দিবে বলেও জানান। 

সবার সহযোগিতা কামনা করে তিনি বলেন, ফান্ড থেকে যা আসতেছে দিচ্ছি। আজকের লাইভের পর যা আসবে আমি আপনাদের সহযোগীতা করবো। কারণ এইগুলো আমার নিজের টাকা না সব ফান্ডের টাকা। এসময় তিনি বিত্তবান এগিয়ে আসার আহব্বান জানান। 

আরও পড়ুন: বঙ্গবাজারের পোড়া লুঙ্গি কিনলেন তাহসান, দাম এক লাখ টাকা

লাইভটি শুরু আগে এর ক্যাপশনে তিনি লেখেন, ক্ষতিগ্রস্থ ব্যাবসায়ীর পুড়ে যাওয়া দোকান থেকে নিজের অর্থ দিয়ে জিবনের সবচেয়ে দামি পোশাক কিনতে এসেছি। আর আপনাদের পাঠানো ফান্ডের অর্থ থেকে ১ লাখ টাকা করে আরও ১০জন নিঃস্ব হওয়া যাওয়া ব্যাবসায়ীকে সহযোগিতা করছি আজ। 

আমাদের কাছে খুব বেশি অর্থ নেই! আরও অনেক মানুষকে সহযোগিতা করতে চাই যদি আপনারা আরেকটু এগিয়ে আসেন। 

সাহায্য পাঠানোর মাধ্যম- 
bKash Merchant/Payment:
01717262055 
counter: 1(পেমেন্ট অপশনে যেয়ে পাঠানো লাগবে)

bKash Personal
01301085383
01677381886

Nagad Personal
01764260009 

Rocket Personal
013010853832 

Bank
Dutch Bangla Bank Limited

Name: Tanjeeb Khan

A/C: 7017510061059 

Route: 090263136

Branch: Mirpur Circle 10


সর্বশেষ সংবাদ