ফায়ার সার্ভিস না এলে গ্লাস টাওয়ার থেকে লাফিয়ে পড়তেন সুজন

ফায়ার সার্ভিসের সদস্যরা 
সুজনকে উদ্ধার করেন
ফায়ার সার্ভিসের সদস্যরা সুজনকে উদ্ধার করেন  © সম্পাদিত

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের স্বাধীনতা স্তম্ভের চূড়ায় উঠে আত্মহত্যার চেষ্টা করেছেন সুজন মিয়া (২৫) নামে এক যুবক। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করেন।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) রাতে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর মো. ইউনুস আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুম থেকে খবর পেয়ে সোহরাওয়ার্দী উদ্যানের ১৫০ ফুট উচ্চতার গ্লাস টাওয়ারে যাই। সেখানে ওই যুবকের সঙ্গে সময়ক্ষেপণের জন্য বিভিন্ন কথাবার্তা বলতে থাকি। তিনি সিগারেটের আবদার করলে ওপরে তার কাছে সিগারেটও পাঠানো হয়। পরে কৌশলে তাকে টাওয়ার থেকে নামিয়ে এনে শাহবাগ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন: জাবির প্রযুক্তি ইনস্টিটিউটে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ, পরীক্ষা ১২ মে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপকমিশনার মো. শহিদুল্লাহ্ বলেন, উপরে ওঠার পর ওই যুবক গ্লাস খুলে ফেলে। এ সময় একটি গ্লাস নিচে পড়ে যায়। এতে বিকট শব্দ হলে আশেপাশের লোকজন গিয়ে সেখানে জড়ো হয়।

সুজন মিয়ার গ্রামের বাড়ি মানিকগঞ্জ জেলায়। পেশায় তিনি একজন মোটর মেকানিক। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুজন জানিয়েছেন, তার গ্রামের বাড়ি মানিকগঞ্জ জেলায়। তবে তিনি ঢাকায় বসবাস করেন। ফায়ার সার্ভিস না এলে কিছুক্ষণের মধ্যেই তিনি টায়ার থেকে লাফ দিয়ে আত্মহত্যা করতেন। তবে তিনি কী কারণে আত্মহত্যার চেষ্টা করেছিলেন তা জানা যায়নি।


সর্বশেষ সংবাদ