চাঁদপুরে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিক্ষার্থীর মৃত্যু, রণক্ষেত্র সরকারি হাসপাতাল

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল
চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল  © সংগৃহীত

চাঁদপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তাদের মরদেহ নেওয়া নিয়ে রণক্ষেত্রে পরিণত হয়েছে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল। 

বুধবার (২৯ মার্চ) দুপুরে নিহতদের স্বজন ও হাসপাতালের স্টাফদের মধ্যে দফায় দফায় হাতাহাতির ঘটনা ঘটে। মৃত ঘোষণার পরপরই স্বজনদের মরদেহ নিতে না দেয়ায় হাসপাতালের স্টাফদের ওপর হামলা করে স্বজনরা। এতে হাসপাতালের ৫ জন স্টাফ আহত হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল সূত্র জানায়, চাঁদপুর শহরের পুরান বাজার এলাকার পূর্ব শ্রীরকমদি এলাকায় বুধবার দুপুরে নিহত দুই কিশোরের মরদেহ হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে হাসপাতালের চিকিৎসক ডা. সুশান্ত তাদের মৃত ঘোষণা করেন। পরে তাদের মরদেহ হাসপাতাল হেফাজতে রেখে দেয়া হয়। কিছুক্ষণ পর স্বজনদের মরদেহ নিতে হাসপাতালের স্টাফদের ওপর চাপ প্রয়োগ করে। একপর্যায় মরদেহ না দিলে ইমারজেন্সি রুমে এসে স্টাফদের ওপর হামলা করে। এতে দায়িত্বে থাকা ৫ স্টাফ আহত হয়।

স্থানীয়রা জানান, বুধবার দুপুরে মিনহাজ ও শামীম তার বন্ধুদের সঙ্গে বাড়ির সামনে খোলা মাঠে খেলা করছিল। এসময় হঠাৎ ঝড়ো বাতাসসহ বৃষ্টি শুরু হয়। এতে উপরে থাকা বৈদ্যুতিক লাইনের তার ছিঁড়ে নিচে পড়লে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হয় তারা।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুর রশিদ বলেন, পুরান বাজারের পূর্ব শ্রীরকমদি এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত দুই কিশোরের মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে।


সর্বশেষ সংবাদ