গুলিস্তানে বিস্ফোরণ: কলেজ থেকে ফেরার পথে দগ্ধ সেই সেলিমের মৃত্যু

ছেলেকে হারিয়ে সেলিমের মায়ের আহাজারি
ছেলেকে হারিয়ে সেলিমের মায়ের আহাজারি  © সংগৃহীত

রাজধানীর গুলিস্তানের সিদ্দিকবাজারে বিআরটিসি বাস কাউন্টারের পাশে বিস্ফোরণে দগ্ধ কলেজ শিক্ষার্থী জাহান সরদার সেলিমের (১৯) মৃত্যু হয়েছে। তার শরীরে ৫০ শতাংশ দগ্ধ ছিল। আজ মঙ্গলবার (১৪ মার্চ) বিকেল ৪টা ৪০ মিনিটে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন ওই শিক্ষার্থীর মৃত্যু হয়।  

বার্ন ইন্সটিটিউটের আবাসিক সার্জন এস এম আইউব হোসেন জানান, আজ বিকেল ৪টা ৪০ মিনিটে জাহান সরদার সেলিমের মৃত্যু হয়। তার অবস্থার অবনতি হওয়ায় তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল।

নিহত সেলিম ঢাকা জেলার নবাবগঞ্জ খটিয়া গ্রামের জাহাঙ্গীর সরদারের সন্তান। তিনি দোহার নবাব কলেজের অনার্সের শিক্ষার্থী ছিলেন।  

নিহতের মামা, আল ইসলাম জানান, সিদ্দিকবাজারের বিস্ফোরণের ঘটনার দিন সেলিম ঘটনাস্থল দিয়ে হেঁটে গুলিস্তানের দিকে যাচ্ছিলেন। তখনই বিস্ফোরণের ঘটনায় তিনি দগ্ধ হন।  

বার্ন ইনস্টিটিউট থেকে একটি সূত্র জানায়, সিদ্দিকবাজারের বিস্ফোরণের ঘটনায় শিক্ষার্থী সেলিমকে নিয়ে এখানে এ পর্যন্ত দগ্ধ চার মৃত্যু হয়েছে। এছাড়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে জানা যায়, সিদ্দিকবাজারের ঘটনায় মোট ২০ জনের মৃত্যু হয়েছে। দুই হাসপাতাল মিলে নিহতের সংখ্যা ২৪।  

এছাড়া ঢামেকে সম্রাট নামে আরও একজনের মৃত্যু হয়। তবে ঘটনার দিন তার মরদেহ জোর করে পরিবারের লোকজন নিয়ে যাওয়ার কারণে হাসপাতালে নথিতে তার নাম লিপিবদ্ধ নাই।


সর্বশেষ সংবাদ